বৃদ্ধাশ্রমে মায়েদের পাশে ‘গ্রাজুয়েট ক্লাব’

গ্রাজুয়েট ক্লাবের সদস্যরা
গ্রাজুয়েট ক্লাবের সদস্যরা  © সংগৃহীত

তীব্র শীতে দুঃস্থ ও ভাসমান মায়েদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে ফেসবুকভিত্তিক সামাজিক সংগঠন ‘গ্রাজুয়েট ক্লাব’। আজ শনিবার (২৮ ডিসেম্বর) রাজধানীর উত্তরখানের আপন নিবাস বৃদ্ধাশ্রমের বৃদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে তারা।

শুধু শীতবস্ত্রই নয় নিবাসের বৃদ্ধা বাসিন্দাদের জন্য একদিনের খাবারের জন্য চাল, ডাল, মাংস, সবজি, তেল, মসলা ইত্যাদিরও বন্দোবস্ত করে গ্রাজুয়েট ক্লাবের সদস্যরা।

শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন মাহবুবুর রহমান খান, সুমী ইকবাল, নাদিয়া মোহাম্মদ, মরিয়ম আক্তার লতা, রাবেয়া রাবু, বারী চৌধুরী রফিক, মোস্তাফিজ লাভলু, শাফায়াত উল্লাহ রহমত, বদিউল আলম চপল, শাফায়াত মোহাম্মদ রনি প্রমূখ।

গ্রাজুয়েট ক্লাবের সদস্য নাদিয়া মোহাম্মদ বলেন, ‘সত্যিই আজকে আমরা একটা দারুণ সময় কাটালাম। এতো চমৎকার একটি কাজ করতে পেরে ভালো লাগছে। তবে এসব বৃদ্ধাদের জন্য চিকিৎসার ব্যবস্থা করতে পারলে আরো ভালো হতো।’

গ্রাজুয়েট ক্লাবের উদ্যোক্তা মাহবুবুর রহমান খান বলেন, মানবিক দায়বোধ থেকেই আমরা এমন উদ্যোগ নিয়েছি। শীতার্তদের জন্য ও সহায়সম্বলহীন শিক্ষার্থীদের জন্যও শিগগিরই আমরা কিছু কর্মসূচি নিচ্ছি। সুবিধাবঞ্চিত অসহায় মানুষের কল্যাণে কাজ করবে গ্রাজুয়েট ক্লাব। গ্রাজুয়েশন বা স্নাতক ডিগ্রিধারী যে কেউ এই গ্রুপে অ্যাড হতে পারবে। গ্রুপের ঠিকানা : https://www.facebook.com/groups/315659289310605


সর্বশেষ সংবাদ