সেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে চিকিৎসা সহায়তা পেল চবি

  © টিডিসি ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) মাইক্রোবায়োলজি বিভাগের অসুস্থ শিক্ষার্থীদের চিকিৎসা সহায়তায় ২০ হাজার টাকা এবং বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষার্থীদের জন্য আর্থিক অনুদান প্রদান করেছে ২৭তম ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন ‘সেবা ফাউন্ডেশন’।

আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ১.৩০ টায় উপাচার্য দপ্তরে চবি উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার-এর নিকট এ অনুদানের চেক হস্তান্তর করেন সেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে ২৭ তম ব্যাচের শিক্ষার্থী চবি শিক্ষক সমিতির সহ-সভাপতি প্রফেসর ড. মো. তৌহিদ হোসেন এবং সাধারণ সম্পাদক জনাব মঞ্জুরুল আলম।

এ সময় চবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক মো. এমদাদুল হক, কোষাধ্যক্ষ শাহনেওয়াজ মাহমুদ সোহেল, যুগ্ন সম্পাদক মো. সাইফুদ্দীন, কার্যকরী কমিটির সদস্য জুয়েল দাশ, ড. মুহাম্মদ মঈন উদ্দীন ও ড. কাজী তানভীর আহমেদ রনি এবং চবি সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. কাজী এস এম খসরুল আলম কুদ্দুসী উপস্থিত ছিলেন।

উপাচার্য চেক হস্তান্তরকালে সেবা ফাউন্ডেশনের এ উদ্যোগকে সাধুবাদ জানান। তিনি বলেন, অসুস্থ, দুস্থ, অসহায় মানুষের পাশে বিত্তবান ব্যক্তি এবং প্রতিষ্ঠান এগিয়ে আসলে দুঃখী মানুষের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।

এসময় উপাচার্য চবি মাইক্রোবায়োলজি বিভাগের অসুস্থ শিক্ষার্থীর উক্ত অনুদানের চেক চবি মাইক্রোবায়োলজি বিভাগের সভাপতি ড. মোহাম্মদ জোবাইদুল আলমকে হস্তান্তর করেন।


সর্বশেষ সংবাদ