০২ আগস্ট ২০২০, ১৯:৪০

বহিরাগতদের হামলার শিকার ঢাবি প্রক্টরিয়াল টিম, হাসপাতালে ৪ সদস্য

  © ফাইল ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) এলাকায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিমের চার সদস্যের ওপর হামলা চালিয়েছে বহিরাগত একাধিক ব্যক্তি। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। কথা কাটাকাটির জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

শনিবার ঈদুল আজহার দিন সন্ধ্যা সাতটার দিকে টিএসসি মোড়ের সড়কদ্বীপে এই হামলার ঘটনা ঘটে। এই ঘটনার রাজধানীর শাহবাগ থানায় একটি অভিযোগ দায়ের করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, বহিরাগত কয়েকজন ব্যক্তি ক্যাম্পাসে প্রক্টরিয়াল টিমে দায়িত্বরত চার সদস্যের উপর হামলা করেছে। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় রয়েছেন। বিষয়টি তদন্তের জন্য শাহবাগ থানায় আমরা অভিযোগ দায়ের করেছি। সুষ্ঠু তদন্তের মাধ্যমে জড়িতদের শাস্তি দাবি করছি।

জানতে চাইলে রাজধানীর শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান জানান, আমাদের কাছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ একটি লিখিত অভিযোগ দিয়েছে। বিষয়টি সম্পর্কে আমাদের একটি টিম ইতিমধ্যে কাজ শুরু করছে। দোষীদের অবশ্যই উপযুক্ত শাস্তির আওতায় আনা হবে।