রাবি ছাত্রীকে শ্লীলতাহানি, গণপিটুনিতে হাসপাতালে রিক্সাচালক

রাজশাহী বিশ্ববদ্যিালয়
রাজশাহী বিশ্ববদ্যিালয়  © ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রীকে শ্লীলতাহানি ও ছিনতাই চেষ্টার অভিযোগ উঠেছে এক রিক্সাচালকের বিরুদ্ধে। বৃহস্পতিবার (৮ জুন) রাতে নগরীর নাদের হাজির মোড়ে এ ঘটনা ঘটে।

এসময় উপস্থিত লোকজন ছাত্রীকে উদ্ধার করে এবং রিক্সাচালককে মারধর করে হাসপাতালে ভর্তি করেন। ভুক্তভোগী ছাত্রী এ ঘটনায় চন্দ্রিমা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের পরিচালক এফ‌.এম. শামীম আহাম্মদ বলেন, ছাত্রীর গলায় ও মুখে আঘাতের চিহ্ন পাওয়া গেছে‌। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রিলিজ করা হয়েছে। রিক্সাচালককে আহত অবস্থায় মেডিকেলের হাসপাতালে নিউরোসার্জারি বিভাগের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। তিনি এখন চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

আরো পড়ুন: শিক্ষার্থী না থাকলেও ঢাবির হলে চলে লাইট-ফ্যান, শ্রেণিকক্ষে এসি

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, ছাত্রীকে ফাঁকা পেয়ে ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছিল। এসময় টানাহেঁচড়ায় আহত হয় ছাত্রী। রিক্সাচালক বর্তমানে রামেক হাসপাতালে ভর্তি অবস্থায় পুলিশ হেফাজতে আছে‌। 

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হক বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি নাদের হাজির মোড় এলাকায় রিকশাওয়ালা এক ছাত্রীকে শ্লীলতাহানি করেছে। এই বিষয়ে একটা অভিযোগ পেয়েছি। তদন্ত চলমান আছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ