ইউজিসির কর্মকর্তা-কর্মচারীদের জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস চালু

  © টিডিসি ফটো

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) কর্মকর্তা-কর্মচারীদের জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে। এখন থেকে ইউজিসিতে কর্মরত ব্যক্তিরা জরুরি চিকিৎসাসেবার জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস নিতে পারবেন। ইউজিসির মেডিকেল সেন্টারের ডাক্তারের পরামর্শে অ্যাম্বুলেন্স সার্ভিস নেওয়া যাবে।

আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) ইউজিসি প্রশাসন বিভাগের দায়িত্বপ্রাপ্ত সদস্য প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর আনুষ্ঠানিকভাবে অ্যাম্বুলেন্সটি উদ্বোধন করেন। এসময় ইউজিসি সদস্য প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ, প্রফেসর ড. আবু তাহের, কমিশনের সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান, ইউজিসির বিভাগীয় প্রধানগণ, মেডিকেল অফিসার, নার্স, কর্মকর্তা-কর্মচারিগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী ভাষণে প্রফেসর আলমগীর বলেন, প্রথমবারের মতো ইউজিসির পরিবহন শাখায় গুরুত্বপূর্ণ এ যানবাহনটি যুক্ত হয়েছে। ইতোমধ্যে অ্যাম্বুলেন্সের সেবাপ্রাপ্তি ও ব্যবহার বিষয়ে একটি খসড়া নীতিমালা প্রণয়ন করা হয়েছে। এসময় তিনি ইউজিসির কর্মকর্তা-কর্মচারীদেরকে নিজ নিজ স্ব্যাস্থের দিকে বিশেষ যত্ন নেওয়ার আহ্বান জানান। এছাড়া, তিনি করোনা সময়ে সকলকে স্বাস্থ্যবিধি মেনে দাপ্তরিক কার্যক্রম সম্পাদনের পরামর্শ প্রদান করেন।


সর্বশেষ সংবাদ