চাঁদপুরে হাইমচর স্টুডেন্টস এসোসিয়েশনের শিক্ষা সফর

  © টিডিসি ফটো

চাঁদপুরে অধ্যয়নরত হাইমচর উপজেলার শিক্ষার্থীদের ঐতিহ্যবাহী ছাত্র ও সমাজকল্যাণ মূলক সংগঠন হাইমচর স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব চাঁদপুরের শিক্ষা সফর অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার (৩০ ডিসেম্বর) চাঁদপুরের মিনি কক্সবাজারে সংগঠনটির বার্ষিক এ সফর অনুষ্ঠিত হয়।

সংগঠনটির শিক্ষা সফর বাস্তবায়ন কমিটি আহবায়ক মিনহাজ পাটওয়ারীর সভাপতিত্বে ও সদস্য সচিব মামুনুর রশীদের পরিচালনায় সমাপনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারী কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মো. বিল্লাল হোসেন।

প্রভাষক মো. বিল্লাল হোসেন বলেন, ছাত্রদের কল্যাণে এই সকল ছাত্র সংগঠন গুলো ভালো ভূমিকা রাখে। আমার বিশ্বাস এই সংগঠনটি হাইমচরের ছাত্রদের কল্যাণে কাজ করার পাশাপাশি হাইমচরের সার্বিক সমাজ সেবা মূলক কাজের অংশীদার হবে। আমি এই সংগঠনটি উত্তরণ সাফল্য কামনা করছি।

সংগঠনের আহবায়ক মো. ইমরান হোসেন পাটোয়ারী বলেন, আজকের শিক্ষা সফরে যারা অংশ গ্রহণ করেছেন, তাদের প্রত্যেককে ধন্যবাদ জানাই। এই সংগঠনটি আরও গতিশীল করার লক্ষ্যে চাঁদপুরস্থ কলেজ গুলোতে হাইমচরের সকল শিক্ষার্থীদেরকে স্বাগত জানাই এবং আপনাদের সাথে পরামর্শ করে আগামী সেশনে নতুন নেতৃত্বের মাঝে এই সংগঠন দায়িত্ব হস্তান্তর করা হবে।

শিক্ষা সফর

এ সময় আর উপস্থিত ছিলেন সদস্য সচিব নুরুল আমিন সহ সংগঠনের সদস্য মো. ওসমান গনি, ফয়সাল হোসেন, শরীফ পাটোয়ারী, আরফান হিমেল, রাছেল হোসেন,হাসান মাহমুদ ও শিহাব হোসেনসহ প্রমুখ। এছাড়াও শিক্ষা সফরে চাঁদপুর সরকারী কলেজ, পুরান বাজার ডিগ্রি কলেজে ও ফরক্কাবাদ ডিগ্রি কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

ক্রিকেট ও বেলুনসহ বিভিন্ন ধরনের খেলাধুলা ও ব্যতিক্রমী ইভেন্টের মাধ্যমে এক আনন্দঘন পরিবেশে মধ্য দিয়ে সংগঠনটির বার্ষিক শিক্ষা সফর সমা‌প্ত হয়।


সর্বশেষ সংবাদ