করোনায় চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষকের মৃত্যু

  © টিডিসি ফটো

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক লায়ন নাজমুল কবির খোকন (৪৩) মারা গেছেন। আজ সোমবার (২০ জুলাই) সন্ধ্যা পৌনে ৭টার দিকে চট্টগ্রাম নগরীর আগ্রাবাদস্থ মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার বিভাগের শিক্ষক ছিলেন। এছাড়া লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৪ এর প্রথম সারির নেতা ও লিও জেলার প্রাক্তন সভাপতির দায়িত্ব পালন করেছিলেন।

ফেনীর মরহুম আবদুল হালিম ও জহুরা খাতুন দম্পতির ৫ ছেলে ও ১ মেয়ের মধ্যে নাজমুল কবির খোকন ছিলেন সবার ছোট। মৃত্যুকালে স্ত্রী, ১ মেয়ে, ১ ছেলেসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, আগামীকাল মঙ্গলবার (২১ জুলাই) চট্টগ্রাম শহরে জানাজা শেষে তাঁকে ফেনীর গ্রামের বাড়ীতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তার দীর্ঘ দিনের সহকর্মী পাওয়ার টেকনোলজির শিক্ষক আতাউর রহমান দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, নাজমুল কবীর স্যার ছাত্র শিক্ষক সবার কাছে খুবই প্রিয় ছিলেন। দীর্ঘদিন ধরে শিক্ষকতা পেশায় আছেন, এই পর্যন্ত কারো সাথে কোন মনোমালিন্য হয়নি। স্যারের মতো অমায়িক বন্ধুবাৎসল মানুষ এর শূন্যতা পূরণ সম্ভব নয়। তারপরও আল্লাহর অপার ইচ্ছে সব মেনে নিতে হয়।

এদিকে, তার মৃত্যুতে সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়েছে। সকলের নিকট তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ