এ্যাপল আইটি ইন্সটিটিউটে শিক্ষা কার্যক্রম শুরু

  © টিডিসি ফটো

“কারিগরি শিক্ষা নিব, বেকারমুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়বো” এই স্লোগানে আধুনিক শিক্ষার প্রসারে ব্রাহ্মণবাড়িয়ায় এ্যাপল্ আইটি ইন্সটিটিউট শিক্ষা বিষয়ক কার্যক্রম শুরু করেছে। শুক্রবার এই কার্যক্রমের মধ্যে ছিল আবৃত্তি, নাটক, সাংস্কৃতিক অনুষ্ঠান।

চলতি বছরের এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে কম্পিউটার ও ইংরেজী ২০১তম ব্যাচের শুভ উদ্বোধন হয়। বাংলাদেশ কারিগরি শিক্ষায় বোর্ডের অধীনে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও সনদ বিতরণ, কুইজ প্রতিযোগিতা কার্যক্রমের মুল্যায়ন, মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কারিগরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: সোলাইমান। এ্যাপল্ আইটি ইন্সটিটিউটের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচ. এম. এমরানুর রেজার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান, আলহাজ্ব অ্যাড. মোহাম্মদ লোকমান হোসেন, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: সোপানুল ইসলাম। জেলা নাগরিক ফোরামের সভাপতি সাংবাদিক পিযূষ কান্তি আচার্য।

এসময় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল আমিন শাহীন। র. আ. ম ওবাইদুল মুক্তাদি মহিলা কলেজের অধ্যক্ষ পার্থ তলাপাত্র, পথিক টিভির সিইও লিটন হোসাইন জিহাদ. মাছরাঙ্গা টিভির প্রতিনিধি আশেক মান্নান হিমেল প্রমুখ বক্তব্যে রাখেন। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন এ্যাপল্ আইটির পরিচালক সাঈদ সরকার, আর উপস্থাপনায় ছিলেন অফিস ইনচার্জ সাফা চৌধুরী ও সাদিয়া ইসলাম মউ।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ