পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক-কর্মকর্তাদের সম্মানজনক ভাতার দাবি

আন্দোলনরত শিক্ষকরা  © টিডিসি ফটো

ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটসহ সারা দেশের সকল পলিটেকনিক, মনোটেকনিক এবং টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষক ও কর্মচারীরা তাদের দ্বিতীয় শিফটের সম্মানী ভাতা ১৩ মাসেও সম্মানজনক সমাধান না হওয়ায় কর্মবিরতি দিয়ে মানববন্ধন ও সমাবেশ করেছেন।

আজ রবিবার (১৬ ফেব্রুয়ারি) ক্যাম্পাসের হল রুমে বসে এ সময় শিক্ষকেরা তাদের দাবী আদায় না পর্যন্ত কোন প্রকার শ্রেণী কার্যক্রমে অংশ নিবেন না বলে জানিয়েছেন।

এর আগে গত বৃহস্পতিবার দুপুরে ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট ক্যাম্পাসে বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক সমিতি (বাপশিস), বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক পরিষদ (বাপশিপ) এবং বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর ও অধিদপ্তরাধীন কর্মচারী সমিতি (বাকাশিঅকস)’র উদ্যোগে চলমান দ্বিতীয় শিফটের ভাতার সম্মানজনক সমাধান না হওয়া পর্যন্ত দ্বিতীয় শিফটের সকল পর্বের সব ধরনের কার্যক্রম থেকে অবিরাম কর্মবিরতি অব্যাহত রয়েছে।

মানববন্ধন ও সমাবেশে শিক্ষক সমিতি পরিষদ ও বাকাশিঅকস সমম্বয় কমিটির আহবায়ক ও মেকানিকাল বিভাগের ইনস্ট্রাকটার মো. মফিজুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইলেকট্রিকাল বিভাগের চীফ ইনস্ট্রাকটার মো. এমদাদুল ইসলাম, জুনিয়র ইনস্ট্রাকটার মো. আনোয়ার হোসেন, মো. শাহ আলম, নন-টেক জুনিয়র ইনস্ট্রাক্টর জি এম তাজ উদ্দিন, মেকানিকাল বিভাগের ইনস্ট্রাক্টর মোহাম্মদ আক্তারুজ্জামান, ইলেকট্রিকাল বিভাগের ইনস্ট্রাক্টর কাজী আবুল হাসেম, টি এস সি ফেনীর ইনস্ট্রাক্টর মো. আনোয়ার হোসেন, মো. ইউনুছ প্রমুখ।

এ সময়ে আন্দোলনরত ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট, ফেনী কম্পিউটার ইনস্টিটিউট, ফেনী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর সকল শিক্ষক ও কর্মচারীরা ও উপস্থিত ছিলেন। শিক্ষক নেতৃবৃন্দ তাদের দাবী আদায় না পর্যন্ত কোন প্রকার শ্রেণী কার্যক্রমে অংশ নিবেন না বলে ও জানান।


মন্তব্য

সর্বশেষ সংবাদ