কারিগরির ৭ শিক্ষকের এমপিও বাতিল

কারিগরি শিক্ষা অধিদপ্তরের অধীনে জাল সনদ, বিধি বহির্ভূত ও টাকার বিনিময়ে অবৈধ নিয়োগ লাভের অভিযোগে ৭ শিক্ষকের এমপিও বাতিল করা হয়েছে।  সম্প্রতি অধিদপ্তর থেকে এ সংক্রান্ত পৃথক অফিস আদেশ জারি করা হয়েছে বলে সূত্র জানায়।

এমপিও বাতিলকৃত শিক্ষকরা হলেন- নাটোর লালপুরের বরমহাটি সমবায় উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার বিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষক মো. মিজানুর রহমান, বাংলার সহকারী শিক্ষক রোকেয়া বেগম, কম্পিউটার বিষয়ের প্রদর্শক ফিরোজা খাতুন, নরসিংদীর পলাশ শিল্পাঞ্চল কলেজের কম্পিউটার ডেমোনেস্ট্রেটর মো. জহিরুল হক ভুঞা, রাজশাহীর বাগমারা উপজেলার পীরগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের হিসাববিজ্ঞান বিষয়ের প্রভাষক মো. মোজাফ্ফর হোসেন, রংপুর পীরগঞ্জ উপজেলার মাদারহাট টেকনিক্যাল এন্ড বিজনেস কলেজের হিসাববিজ্ঞান বিষয়ের প্রভাষক মো. শরিফুল ইসলাম এবং ময়মনসিংহ মুক্তাগাছার হাজী কাশেম আলী টেকনিক্যাল এন্ড বিএম কলেজের কম্পিউটার অপারেশন বিষয়ের প্রভাষক ফৌজিয়া ইয়াসমীন।

অধিদপ্তরের কর্মকর্তারা জানান, বিভিন্ন সময়ে এসব শিক্ষকের বিরুদ্ধে জাল সনদে নিয়োগ, বিধিবহির্ভূত ও অবৈধ নিয়োগ লাভের অভিযোগ এসেছে। অভিযোগগুলো তদন্ত করার পর প্রমাণ মিললে এসব শিক্ষকের এমপিও বাতিল করা হয়েছে। 

 


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ