তুরস্কে বাংলাদেশি তরুণের সাফল্য

  © সংগৃহীত

ইসলামিক কো-অপারেশন ইয়ুথ ফোরাম কর্তৃক আয়োজিত “আইসিওয়াইএফ রমজান ফটোগ্রাফি প্রতিযোগিতায় ২০১৯”-এ প্রথম স্থান অর্জন করেছেন বাংলাদেশি তরুণ মুহাম্মদ হাসান কবির। বিভিন্ন মুসলিম দেশের প্রায় দুইশত প্রতিযোগীর সঙ্গে প্রতিযোগিতা করে দেশের জন্য এ সম্মান বয়ে এনেছেন তিনি।

মুহাম্মদ হাসান কবির বর্তমানে তুরস্কের সেলজুক বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্রবিজ্ঞান এবং জনপ্রশাসন বিষয়ে অধ্যয়রত। মুহাম্মদ হাসান কবির লোহাগড়া উপজেলার চুনতি নারিশ্চা গ্রামের আল্লামা ফৌজুল কবিরের পুত্র।

তিনি লোহাগাড়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এম. ইব্রাহিম কবির ও মরক্কোর আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় আগাদীর’র আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের পরিচালক ও সহকারী অধ্যাপক এবং গ্লোবাল পীস প্লানেট (জিপিপি)-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন মাহীর ছোট ভাই।

মুহাম্মদ হাসান কবির বলেন, ‘আইসিওয়াইএফ রমজান ফটোগ্রাফি প্রয়োগিতায় ২০১৯’-এ প্রথম স্থান অর্জন করায় মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়াও যারা দোয়া ও সমর্থন করেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা জানাই। বিশেষ করে তার সব ভাইবোন, বন্ধুবান্ধব, বাংলাদেশ কমিউনিটি ও সকল শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানান তিনি।


সর্বশেষ সংবাদ