চলাচলের বাহন পেলেন হৃদয় সরকার

মা ও বন্ধুদের সাথে হৃদয় সরকার
মা ও বন্ধুদের সাথে হৃদয় সরকার  © সংগৃহীত

পছন্দের বিশ্ববিদ্যালয় ও বিভাগে ভর্তির স্বপ্ন পুরণের পর প্রিয় ক্যাম্পাসে নির্বিঘ্নে চলাচলের ব্যবস্থাও হলো হৃদয় সরকারের। প্রতিবন্ধী হৃদয় সরকারের চলাচলের জন্য হুইল চেয়ার কিনে দেয়ার আশ্বাস দিয়েছেন নেত্রকোনা জেলা প্রশাসক। হৃদয়ের মায়ের বরাত দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই তথ্য নিশ্চত করেন সংবাদকর্মী অনাদৃত অর্ক।

নিজের ফেস বুক পেইজে অনাদৃত অর্ক জানান, “গতকাল হৃদয় সরকারের জন্য ইলেকট্রিক হুইল চেয়ার দরকার বলে পোস্ট দিয়েছিলাম। এটা অনেকের দৃষ্টিগোচর হয়েছে। একটু আগে হৃদয়ের মা সীমা সরকার জানালেন, নেত্রকোনার জেলা প্রশাসক হুইল চেয়ারের ব্যবস্থা করবেন বলে তাদের জানিয়েছেন। ফলে হুইল চেয়ারের জন্য কারো টাকা পাঠানোর দরকার নাই। ওর অন্য কোনো কিছু দরকার হলে আবার পোস্টে জানাবো।”

অনাদৃত অর্কের ফেস বুক পোস্ট

প্রসঙ্গত, মায়ের কোলে চরে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় অংশ নিতে কেন্দ্রে যান হৃদয় সরকার। সামাজিক যোগোযোগ মাধ্যমের কল্যাণে তরুণ সন্তানকে কোলে নিয়ে একজন মায়ের হেঁটে যাওয়ার এ ছবি ছড়িয়ে পড়ে বাংলাদেশের সীমা ছাড়িয়ে বিশ্বের বিভিন্ন প্রান্তে।  ছবিতে নজরে আসে বিবিসি সংবাদেরও। তারপর থেকে ওই সন্তান হৃদয় সরকারের ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি এবং মা সীমা সরকারের নাম বিবিসি ১০০ নারীর তালিকায় জায়গা করে নেয়।  হৃদয় সরকার পেয়েছেন তাঁর পছন্দের বিষয়- আন্তর্জাতিক সম্পর্ক। 


সর্বশেষ সংবাদ