পটুয়াখালীতে মুক্তিযুদ্ধ মঞ্চের পূর্ণাঙ্গ কমিটি

  © ফাইল ফটো

পটুয়াখালী জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চ। শনিবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটির তালিকা প্রকাশ করে সংগঠনটি।

সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বুলবুল ও সাধারণ সম্পাদক মো. আল-মামুন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে তালিকায় পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে মো. সাব্বির হোসেনকে সভাপতি ও মো. মাসুম বিল্লাহ্কে সাধারণ সম্পাদক হিসাবে নাম ঘোষণা করা হয়েছে।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন মো. হান্নান হাওলাদার, রাইসুল ইসলাম (রবিন) আবদুল্লাহ্ আল নোমানসহ ২৩ জন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে সাখাওয়াত হোসেন বাপ্পিসহ ১৯ জন, সাংগঠনিক সম্পাদকে ১৫ জন, দপ্তর সম্পাদক পদে ফারহানা মিশু টুম্পা সঙ্গে উপ-দপ্তরে দায়িত্ব পেয়েছেন ১ জন।

আরাফাত হোসেন দূর্জয় প্রচার সম্পাদকসহ উপ-প্রচার সম্পাদকের দায়িত্ব পেয়েছেন নাইম মোল্লা, মুক্তিযুদ্ধ গবেষণা সম্পাদক ও উপ-মুক্তিযুদ্ধ গবেষণা সম্পাদক পদে নির্বাচিত ২ জন, পরিবেশ বিষয়ক সম্পাদক ও উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক পদে ২ জন, স্বাস্থ্য সম্পাদক ও স্বাস্থ্য বিষয়ক উপ-সম্পাদক পদে স্থান পেয়েছেন ২ জন, সাংস্কৃতিক সম্পাদক ও উপ-সাংস্কৃতিক সম্পাদক পদে ২ জন, আইন সম্পাদক ও আইন বিষয়ক উপ-সম্পাদকসহ ২ জন, তথ্য ও গবেষণা সম্পাদক ও উপ-তথ্য ও গবেষণা সম্পাদক রাকিবুল হাসান তনুসহ ২ জন।

গণযোগাযোগ সম্পাদক ও উপ-গণযোগাযোগ সম্পাদকসহ পদ লাভ করেন ২ জন, ছাত্রী বিষয়ক সম্পাদক জেমীম ও উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক কেয়া, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ও বিজ্ঞান ও প্রযুক্তি উপ-সম্পাদক পদে ২ জন, সমাজসেবা বিষয়ক সম্পাদক ও সমাজসেবা বিষয়ক উপ-সম্পাদক পদে রয়েছেন ২ জন, সাহিত্য বিষয়ক সম্পাদক ও সাহিত্য বিষয়ক উপ-সম্পাদক রয়েছে ২ জন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ও ত্রাণ ও দুর্যোগ বিষয়ক উপ-সম্পাদকে ২ জন মনোনীত।

গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ২ জন, অর্থ সম্পাদক ও উপ-অর্থ সম্পাদক ২ জন, মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক ও উপ-মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক ও স্থান পেয়েছেন ৩ নেতৃত্ব। এছাড়া সাইফুল ইসলাম সায়েমসহ ৭ জন সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত, পটুয়াখালী জেলা শাখার সভাপতি এবং সাধারণ সম্পাদকের মতামতের ভিত্তিতে ১০১ সদস্যের এ কমিটি ঘোষণা করে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি।


সর্বশেষ সংবাদ