টিউশন ফি ও বেতন মওকুফ চেয়ে ছাত্রদলের কর্মসূচিতে বাধা (ভিডিও)

  © টিডিসি ফটো

চলমান করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে শিক্ষার্থীদের টিউশন ফি ও বেতন মওকুফ, অনলাইনের মাধ্যমে ক্লাস-পরীক্ষা বাতিলসহ কয়েকটি দাবিতে ছাত্রদলের নেতারা স্মারকলিপি দিতে গেলে বাধা দেয়া হয়েছে।

আজ বুধবার (২০ মে) এসব দাবি সম্বলিত একটি স্মারকলিপি শিক্ষা সচিব বরাবর প্রদান করতে যান ছাত্রদলের কেন্দ্রীয় নেতারা। কিন্তু স্মারকলিপি দেয়ার এ কর্মসূচিতে পুলিশ বাধা প্রদান করে।

উপস্থিত নেতারা জানিয়েছেন, স্মারকলিপি হস্তান্তর করতে ছাত্রদলের নেতারা বারবার অনুরোধ করলেও পুলিশ তা করতে দেননি। স্মারকলিপি হস্তান্তরে এই বাধাকে চরম অগণতান্ত্রিক ও স্বৈরাচারী আচরণ উল্লেখ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ছাত্রদল।

ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ-সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী এসময় উপস্থিত ছিলেন।

কাজী রওনাকুল ইসলাম শ্রাবন বলেন, ‘আমরা কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদকসহ কয়েকজন মিলে স্মারকলিপি দিতে গেলে প্রবেশ পথে বাধা দেয়া হয়। স্মারকলিপির উদ্দেশ্য জানালেও যেতে দেয়া হয়নি। আমাদেরকে বলা হয়েছে, ঈদের পর সময় দিলে তখন স্মারকলিপি দিতে হবে।’ 


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ