ভাইরাল হওয়া সেই ভিডিও ছাত্রলীগ কর্মীর নয়, দাবি রাব্বানীর

ভাইরাল
ভাইরাল   © ফাইল ফটো

করোনাভাইরাস নিয়ে আতঙ্কের মধ্যেই ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে ফেসবুক লাইভে আসা একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে তাকে জ্বলন্ত সিগারেট হাতে ঘটনার বিবরণ দিতে দেখা যায়।

তিনি বলেন, ‘বাসায় আসতে আসতে দেখি সব তোলপাড় হয়ে গেছে। সিগারেট আনতে বাইরে গেছিলাম। তারপর দুএকটা মার খাইছি।’ 

তাকে বলতে শোনা যায়, ‘আমাদের পরিচয় কি আমরা দেব না। আমরা কি? আমরা কি কৃষক নাকি? ছাত্রলীগ। পাগলের মতো আপনারা। দুএকটা চটকানা খাইলে কি হয়ে যাইগা? আজকে আমাদের গোলাম রাব্বানী থাকলে এমন দিন দেখতে হইতো না।’

তিনি বলেন, ‘ছাত্রলীগ কি শুধু মাইর খায়? মাইর দেয় না? ইতিহাস নাই? সামনে দেহামুনে। ওয়েট?’

তবে ওই ভিডিওকে ভুয়া বলছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি। ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে তিনি বলেন, ‘একটি ভিডিওতে সিগারেট টানতে টানতে নিজেকে মার খাওয়া ছাত্রলীগের কর্মী দাবী করা এই বেয়াদবটা পেশায় শ্রমিক, দেশের বাইরে থাকে (কুয়ালালামপুর, মালেশিয়া)।

নাম তাহসান মাহমুদ, বাড়ি মুন্সিগঞ্জ। কেউ চিনে থাকলে জানাবেন। ছাত্রলীগকে হেয় প্রতিপন্ন ও বিতর্কিত করতেই চরম ফালতু কাজটি করেছে।

দেশের এই ক্রাইসিস মোমেন্টে সারাদেশে ছাত্রলীগের কর্মীরা রাত-দিন শ্রম দিচ্ছে, মানুষকে সচেতন করছে, অসহায় মানুষের মাঝে খাদ্য ও সুরক্ষা সরঞ্জাম বিতরণ করে গণমানুষের অকৃত্রিম ভালোবাসা পাচ্ছে। আর তাই, সে অর্জনকে প্রশ্নবিদ্ধ করতেই উদ্দেশ্যপ্রণোদিত ভাবে এই প্রাঙ্ক ভিডিও বানিয়েছে। দেশের বাইরে থাকে বলেই, এমনটা করার ধৃষ্টতা দেখিয়েছে।

মালেশিয়া শাখা ছাত্রলীগের দৃষ্টি আকর্ষণ করছি, এই বদমাশটাকে খুঁজে বের করে এরেস্ট করার ব্যবস্থা করো।’


সর্বশেষ সংবাদ