জাতীয়তাবাদী সৈনিক বাড়ানোর আহবান ঢাবি ছাত্রদল সম্পাদকের (ভিডিও)

  © টিডিসি ফটো

পূর্ব ঘোষণা অনুযায়ী আজও ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। মধুর ক্যান্টিন থেকে আজ বুধবার সকাল ১১ টায় মিছিলটি বের করে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করেন ছাত্রদলের নেতাকর্মীরা।

পরে টিএসসিতে গিয়ে সমাবেশের মাধ্যমে এ কর্মসূচি শেষ হয়। মিছিলে কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখার তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশে সবাইকে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হাফিজুর রহমান বলেন, ‘আমরা ঢাকা বিশ্ববিদ্যালয়ে একত্রে থাকতে চাই। দায়িত্বজ্ঞান না থাকলে এটা কখনো সম্ভব না। আমাদের কাজ ভ্রাতৃপ্রেমী হওয়া।’

তিনি অপ্রত্যাশিত ঘটনা যেন না ঘটে সে বিষয়ে দিকনির্দেশনা দেন নেতাকর্মীদের। এসময় দায়িত্বশীল আচরণ প্রত্যাশা করে জানান, ‘সংগঠনে জাতীয়তাবাদী মনোভাব গড়ে তুলতে হবে। কোন ধরণের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে। যদি পারেন শুধু একটা জাতীয়তাবাদী সৈনিক বাড়ান।’

পূর্ব ঘোষণা অনুযায়ী আগামীকালও একই সময়ে বিক্ষোভ কর্মসূচী পালন করবেন জানিয়ে সমাবেশের সমাপ্তি ঘোষনা করেন ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আল মেহেদী তালুকদার।


সর্বশেষ সংবাদ