সরকার কাউন্সিল নস্যাতের ষড়যন্ত্র করছে

  © টিডিসি ফটো

ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিল নস্যাতের বিরুদ্ধে বিক্ষোভ করেছে সংগঠনটির নেতাকর্মীরা। এ সময় কাউন্সিল নিয়ে সরকার ষড়যন্ত্র করছে মন্তব্য করে সকল ষড়যন্ত্রের মোকাবেলার আহ্বান জানান তারা।

রোববার বিকেলে বিকেলে রাজধানীর পল্টন এলাকায় অনুষ্ঠিত বিক্ষোভ পরবর্তী সমাবেশে এ আহ্বান জাননো হয়।

এর আগে বিকেল পাঁচটায় পল্টন মোড় থেকে বিক্ষোভ মিছিল করেন ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিলটি নাইটিংগেল মোড় প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

 

সমাবেশে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং কাউন্সিলের সভাপতি পদপ্রার্থী হাফিজুর রহমান বলেন, সরকার বিভিন্ন এজেন্সিকে ব্যবহার করে ছাত্রদলের কাউন্সিল নস্যাৎ করার ষড়যন্ত্র করছে। যেকোনো মূল্যে আমরা কাউন্সিল সফল করবো। কাউন্সিলরা প্রত্যক্ষ ভোটে তাদের আগামীর নেতৃত্ব নির্বাচন করবে।

তিনি আরো বলেন, কাউন্সিলের মাধ্যমে আসা নেতৃত্ব আগামী দিনে গণতনন্ত্রের মাতা বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তারুণ্যের অহংকার তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের আন্দোলনকে জোরদার করবে। তিনি সাহসের সাথে সকলকে প্রতিকূলতা মোকাবিলার আহ্বান দেন।

কর্মসূচীতে অন্যান্যের মধ্যে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সহ সভাপতি আলমগীর কবির, সহ-সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ, ঢাকা মহানগর উত্তরের সহ -সভাপতি ফেরদৌস আহমেদ প্রমুখ। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়, বিভিন্ন হল শাখার নেতৃবৃন্দ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর, ঢাকা কলেজ শাখা ছাত্রদলের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ