ছাত্রদলের কাউন্সিলের নতুন তারিখ নিয়ে ফেসবুকে গুজব

  © ফাইল ফটো

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের কাউন্সিল আগামী ১৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে বলে ফেসবুকে একটি বিজ্ঞপ্তি ছড়িয়ে পড়েছে। ওই দিন সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ করা হবে। তবে সেটি ভুয়া বলে জানিয়েছেন বিএনপি ও ছাত্রদলের একাধিক নেতা।

রবিবার ফেসবুকে ছড়ানো ভুয়া বিজ্ঞপ্তিতে বলা হয়, কাউন্সিল সুষ্ঠুভাবে পরিচালনার জন্য ফজলুল হক মিলনকে রিটার্নিং অফিসার, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও আজীজুল বারী হেলালকে সহকারী রিটার্নিং অফিসার পদে নিয়োগ দেয়া হয়েছে।

এছাড়া, এ বি এম মোশাররফ হোসেন, শফিউল বারী বাবু ও সুলতান সালাহউদ্দীন টুকু পোলিং অফিসারের দায়িত্ব পালন করবেন। এ নিয়ে দ্যা ডেইলি ক্যাম্পাস খবরও প্রকাশ করে। তবে পরে তা ভুয়া বলে প্রমাণিত হয়।

ছাত্রদলের সভাপতি প্রার্থী মামুন খানও বিজ্ঞপ্তিটি ফেসবুকে শেয়ার করেন। তবে পরে সেটি ভুয়া জানিয়ে সরিয়ে ফেলে আরেকটি স্ট্যাটাসে লেখেন, ‘দুঃখিত! ভুয়া প্রেস রিলিজ। আল্লাহ আমাদের সহায় হউন। কাউন্সিল সংক্রান্ত প্রেস রিলিজ এর সত্যতা পাওয়া যায়নি। এটা আর একটা ষড়যন্ত্রের অংশ।’

ছাত্রদলের সভাপতি প্রার্থী কাজী রওনকুল ইসলাম শ্রাবণ দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ‘এ ধরণের কোন সিদ্ধান্ত হয়নি। যে বিজ্ঞপ্তিটি ছড়ানো হয়েছে তা ভুয়া। তবে আজ রাতে এ ব্যাপারে সিদ্ধান্ত হতে পারে।’ ছাত্রদলের সাবেক দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারীও একই কথা বলেন।

এ ব্যাপারে জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের শামসুজ্জামান দুদু দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ‘এ ধরণের কোন সিদ্ধান্ত হয়েছে বলে আমার জানা নেই। তবে কাউন্সিলের বিষয়ে ছাত্রদলকে দায়িত্ব দেওয়া হয়েছে। তারা এ ব্যাপারে সিদ্ধান্ত নেবে।’


সর্বশেষ সংবাদ