‘তারা আমাদের দাবি মেনে নেয়ার বদলে উপহাস করছে’

  © টিডিসি ফটো

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ বঞ্চিত ও পছন্দের পদ না পাওয়ায় আন্দোলনরত নেতাকর্মীদের চলমান অবস্থান কর্মসূচি এক মাস একদিনে গড়িয়েছে। এ অবস্থায় আজ মঙ্গলবার মুখে কালো কাপড় বেঁধে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে অবস্থান কর্মসূচি পালন করেন তারা। সেখানে টানা কর্মসূচি পালন করে আসছেন ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

আজ বেলা পৌনে ১২টা থেকে ১টা পর্যন্ত প্রতিকী কালো কাপড় বেঁধে মানববন্ধন করেন ছাত্রলীগের পদ বঞ্চিত নেতাকর্মীরা। এতে প্রায় অর্ধশত নেতাকর্মী অংশ নেন।

সেখানে আন্দোলনকারীদের মুখপাত্র তানভীর হাসান সৈকত দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ‘আজকে আমাদের আন্দোলনের দীর্ঘ এক মাস এক দিন চলছে। কিন্তু তারা আমাদের দাবি মেনে নেয়ার বদলে উপহাস করছে। তাদের প্রতি ঘৃণা প্রদর্শন করতে আমাদের এ আয়োজন। আমাদের দাবি থাকবে যেন দ্রুততর সময়ের মধ্যে বিতর্কিতদের বাদ দিয়ে প্রাণের সংগঠন ছাত্রলীগকে বিতর্ক মুক্ত করা হোক।’

প্রসঙ্গত, গত ২৬ মে দিবাগত রাত একটা থেকে রাজু ভাস্কর্যের পাদদেশে দ্বিতীয় দফায় অবস্থান কর্মসূচি শুরু করেছিল ছাত্রলীগের কমিটিতে পদবঞ্চিত ও প্রত্যাশিত পদ না পাওয়া অংশ। প্রায় এক মাস ধরে তারা অনশন কর্মসিূচি চালিয়ে যাচ্ছেন। ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি থেকে বিতর্কিতদের বাদ দিয়ে কমিটি পুনর্গঠন না হওয়া পর্যন্ত এই অবস্থান কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা রয়েছে তাদের।


সর্বশেষ সংবাদ