খুবির নাইট ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন গনিত ডিসিপ্লিন

সারা বছর নিয়মিত ক্লাস, প্রেজেন্টেশন, এ্যাসাইনমেন্ট নিত্যদিনের সঙ্গী খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের।কিন্তু ক্যাম্পাসে উৎসব আমেজ দেখে বোঝাই যায় না কতটা চাপে থাকতে হয় শিক্ষার্থীদের। বিভিন্ন সংগঠনের অনুষ্ঠান আন্তঃডিসিপ্লিন খেলাধুলা ক্যাম্পাসে আনন্দের বন্যা বয়ে দেয়।এইতো ভলিবল, ক্রিকেট খেলার মৌসুম চলে গেল।

আকাশে মেঘ, মাঝেমধ্যে বৃষ্টি, কর্দামক্ত মাঠ।প্রকৃতিই বলে দিচ্ছে এখন ফুটবল খেলার সময়।আর বর্ষার মূহুর্তে খুলনা বিশ্ববিদ্যালয়ের ১৬ ব্যাচের শিক্ষার্থীরা আয়োজন করেছে আন্তঃডিসিপ্লিন নাইট ফুটবল টুর্নামেন্ট।আজ ফাইনাল খেলার মাধ্যমে আসরের পর্দা নামল।

গত ৬ জুলাই থেকে লিগ পদ্ধতিতে টুর্নামেন্টে অংশগ্রহণ করে ২৪ টি ডিসিপ্লিন।বিভিন্ন দলের সাথে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমে ফাইনালে ওঠে গনিত ও ফিসারিজ এন্ড মেরিন রির্সোজ টেকনোলজি ডিসিপ্লিন।

টানটান উত্তেজনা ও রোমাঞ্চকর লড়াই শুরু থেকে দেখা যায় ফাইনাল ম্যাচে।আক্রমণ পাল্টা আক্রমন চলতে থাকে। ম্যাচের প্রথামার্ধে মেহেদি হাসানের অ্যাসিস্টে তরিকুর রহমান রাফি গোল দিয়ে গনিত ডিসিপ্লিনকে এগিয়ে নিয়ে যায়। কিন্তু দ্বীতিয়ার্ধে জুয়েল হক জনির গোলে সমতা ফেরায় টিম ফিসারিজ এন্ড মেরিন রির্সোজ টেকনোলজি ডিসিপ্লিন। নির্ধারিত সময়ে খেলা ড্র হওয়ায় খেলা ট্রাইব্রেকারে নিঃষ্পত্তি হয়। ৫-৩ গোলে ট্রাইব্রেকারে গনিত ডিসিপ্লিন চ্যাম্পিয়ন হয়। ম্যাচ শেষে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলকে ট্রফি তুলে দেন ছাত্র বিষয়ক পরিচালক মোহাম্মদ শরীফ হাসান লিমন।

এছাড়াও টুর্নামেন্ট জুড়ে অসাধারণ পারফরমেন্স করায় খেলোয়াররা বিভিন্ন ক্যাটাগরিতে পুরুষ্কার পান।।ম্যান অব দ্যা টুর্নামেন্ট তরিকুর রহমান রাফি,প্লেয়ার অব দ্যা ফাইনাল হাসনাত হাবিব রিফাত। সর্বোচ্চ গোল দাতা জয় চন্দ্র দাস।শ্রেষ্ঠ গোল রক্ষক মাইনুর রহমান সাগর।


মন্তব্য

সর্বশেষ সংবাদ