বৃষ্টির শঙ্কা মাথায় নিয়েই ব্যাটিংয়ে অজিরা

  © ফাইল ফটো

বিশ্বকাপে পর পর দুটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। বুধবার টনটনে পাকিস্তান-অস্ট্রেলিয়া ম্যাচকে ঘিরেও রয়েছে শঙ্কা। এমনটাই জানাচ্ছে, আবহাওয়ার পূর্বাভাস। তবে এসব উপেক্ষা করেই টসে হেরে ব্যাটিংয়ে নেমেছে অস্ট্রেলিয়া।

এবারের আসরের সেমিফাইনালে যাওয়ার পথে এই বৃষ্টিই হয়ে উঠতে পারে যে কোনও দলের বাঁধা। এদিন সকাল থেকে টনটনের আকাশ এখন মেঘাচ্ছন্ন। সারা দিনই বজ্র হাওয়াসহ হাল্কা থেকে ভারি বৃষ্টিপাত হবার সম্ভাবনা রয়েছে। ৭০ শতাংশ বৃষ্টির অনুমান করা হয়েছে পুরো দিন জুড়ে।

ম্যাচের আগের দিন সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ বৃষ্টি নিয়ে কথা বলেছিলেন। জানিয়েছিলেন যতটুকু সম্ভব বৃষ্টি থেকে ফায়দা নিতে চায় তার দল। তিনি বলেন, আমি মনে করি আগামী কয়েকদিনে এটি (আবহাওয়া) একটি বিশাল ভূমিকা নিতে পারে। আগামী সপ্তাহে থেকে আবহাওয়া পরিবর্তনের পূর্বাভাস রয়েছে। জানা যাচ্ছে , বিশ্বকাপের বাকি সময়টা আবহাওয়া ভাল থাকবে।

এরআগে গেল ম্যাচে ভারতের কাছে পর্যুদস্ত হতে হয়েছে অস্ট্রেলিয়াকে। গত মার্চে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন দলটি পাকিস্তানের বিপক্ষে ৫-০তে হোয়াইটওয়াশ করেছিল। ফলে আজ একটু হলেও এগিয়ে থাকবে অ্যারন ফিঞ্চ অ্যান্ড কোং।

অস্ট্রেলিয়া একাদশ
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, শন মার্শ, অ্যালেক্স কেরে (উইকেট রক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, ন্যাথান লায়ন ও কেন রিচার্ডসন।

পাকিস্তান একাদশ
ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম, মোহম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ, শোয়েব মালিক, আসিফ আলী, ওয়াহাব রিয়াজ, হাসান আলি, শাহীন শাহ আফ্রিদি ও মোহম্মদ আমির।


সর্বশেষ সংবাদ