ববি ক্রিকেট দলের নাম ভিসি ভ্যাম্পায়ারস-দালাল ডায়নামাইট-ইমামুল ভাইকিংস

ক্রিকেট টুর্নামেন্ট
ক্রিকেট টুর্নামেন্ট

সাপ্তাহিক ছুটির দিনেও বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) উপাচার্যের পদত্যাগ চেয়ে ব্যতিক্রমী আন্দোলন করেছে শিক্ষার্থীরা। আন্দোলনের অংশ হিসেবে তারা প্রতিবাদী ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে। 

শুক্রবার বিকাল সাড়ে তিনটা থেকে কেন্দ্রীয় খেলার মাঠে এ প্রতিবাদী ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে। এতে ৮টি দল অংশগ্রহণ করে।

দলগুলোর মধ্যে রয়েছে— হক বাবা রাইডার্স, হাসিনুর হারিকেন্স, দালাল ডায়নামাইট, ভিসি ভ্যাম্পায়ারস, ইমামুল ভাইকিংস, বুইড়া বুলস, রেজিস্ট্রার ব্লাক ক্যাপস এবং অবাঞ্চিত ডেভিলস। নক আউট ভিত্তিক শর্ট পিসে এ টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে শিক্ষার্থীরা কেন্দ্রীয় শহীদ মিনারে অবস্থান কর্মসূচি পালন করে। শিক্ষার্থীরা জানিয়েছেন, উপাচার্য প্রফেসর ড. এস এম ইমামুল হক পদত্যাগ না করা পর্যন্ত তারা আন্দোলন চালিয়ে যাবেন। ক্লাসে ফিরবেন।

প্রসঙ্গগত, ২৬ মার্চ জাতীয় ও স্বাধীনতা দিবস থেকে উপাচার্য প্রফেসর ড. এস এম ইমামুল হকের পদত্যাগ চেয়ে আন্দোলন করছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। কার্যত অচল রয়েছে বিশ্ববিদ্যালয়। শিক্ষার্থীদের টানা আন্দোলনের মুখে গত ১০  এপ্রিল ১৫ দিনের ছুটি জন্য আবেদন করেন উপাচার্য। শিক্ষার্থী উপাচার্যের পদত্যাগ বা পূর্ণকালীন ছুটি চেয়ে আন্দোলনে অনড় রয়েছেন।


সর্বশেষ সংবাদ