সাকিব করোনা নেগেটিভ

সাকিব করোনা নেগেটিভ
  © ফাইল ফটো

করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে সাকিব আল হাসানের। ফলে বিকেএসপিতে অনুশীলনে আর কোনো বাধা থাকলো না দেশ সেরা এই অলরাউন্ডারের। আগামীকাল শনিবার থেকে বিকেএসপিতে গিয়ে অনুশীলন শুরুর কথা রয়েছে সাকিবের। শুক্রবার (০৪ সেপ্টেম্বর) সাকিবের ঘনিষ্ঠসূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার রাতে যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফেরার আগেই করোনা টেস্ট করান তিনি। তার সেই রিপোর্টও নেগেটিভ এসেছিল। দেশে ফিরে আরেকবার করোনা পরীক্ষা করান তিনি। নিয়ম অনুযায়ী বিকেএসপিতে অনুশীলনের জন্য তার করোনা টেস্ট করোনো প্রয়োজন ছিল। বৃহস্পতিবার (০৩ সেপেস্টম্বর) করোনা টেস্টের জন্য সাকিবের নমুনা সংগ্রহ করা হয়।

বিকেএসপি ও সাকিবের পুরোনো কোচ নাজমুল আবেদীন ফাহিম সংবাদমাধ্যমকে বলেন, প্রথম দিকে শুধু আমি আর সালাউদ্দিন (বিকেএসপির আরেক কোচ এবং সাকিবের গুরু) তার কাছাকাছি যাবো। তবে সামাজিক দূরত্ব বজায় রেখে। সাকিবের থাকার জন্য আলাদা রুমের ব্যবস্থা করা হয়েছে। ওর খাবারের জন্য আলাদা ব্যবস্থা থাকবে।

আগামী মাসে শ্রীলংকা সফরে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ দল। প্রথম টেস্ট ২৩ অক্টোবর শুরু হবে, তখন সাকিব নিষেধাজ্ঞায় থাকায় অংশ নিতে পারবেন না। ৩১ অক্টোবর সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হবে, তার আগের দিনই নিষেধাজ্ঞা উঠে যাবে সাকিবের। হয়তো দ্বিতীয় টেস্ট থেকেই তার সার্ভিস পাবে বাংলাদেশ দল।


মন্তব্য

সর্বশেষ সংবাদ