বন্ধু মেসির বিদায় ম্যাচে মাঠে হাজির নেইমার

বন্ধু মেসির বিদায় ম্যাচে মাঠে হাজির নেইমার
বন্ধু মেসির বিদায় ম্যাচে মাঠে হাজির নেইমার  © সংগৃহীত

ব্রাজিলিয়ান তারকার নেইমার জুনিয়রের সঙ্গে মেসির বন্ধুত্বটা বেশ পুরনো। সেই বার্সেলোনার হয়ে খেলার সময় থেকেই। গত ২০ ফেব্রুয়ারি পিএসজির জার্সিতে খেলার সময় ডান পায়ের অ্যাঙ্কেলে চোট পান নেইমার। চোটের কারণে মাঠের বাইরে থাকা পিএসজির এই ব্রাজিলিয়ান সুপারস্টার বন্ধু মেসির বিদায় মুহূর্তে পিএসজি শিবিরে হাজির হন। এদিকে, শেষ ম্যাচে পিএসজিকে বিদায় বলেছেন সার্জিও রামোসও। 

শনিবার (৩ জুন) লিগ ওয়ানে চলতি মৌসুমের শেষ ম্যাচে ক্লেমন্তের বিপক্ষে ২-৩ গোলে হেরেছে মেসিদের ক্লাব পিএসজি। ম্যাচটিতে একটি করে গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে ও রামোস। সহজ কিছু গোলের সুযোগ পেয়েও ব্যর্থ হয়েছেন মেসি।

No description available.

ম্যাচটিতে মাঠে না নামলেও মেসি-রামোসদের বিদায়ী ম্যাচ দেখতে গ্যালারিতে উপস্থিত হয়েছিলেন নেইমার। ম্যাচ শেষে সতীর্থদের সঙ্গে লিগ জয়ের আনন্দও উদ্‌যাপন করেন তিনি। আর প্রিয় বন্ধু মেসিকে বিদায় জানিয়েছেন কাছ থেকে। এমন এক রাতে মেসিকে সমর্থন জোগাতে গ্যালারিতে ছিলেন নেইমার। মাঠের খেলাতেও মেসি তেমন কিছু করতে পারেননি। মেসি তার দুঃসময়ে পাশে পাচ্ছেন ক্লাব সতীর্থ নেইমারকে।

মেসি-রামোস বিদায় জানালেও পিএসজি ছাড়ার ব্যাপারে এখনও স্পষ্ট কিছু জানাননি নেইমার। যদিও গুঞ্জন রয়েছে, এ মৌসুমেই ফ্রান্স ত্যাগ করবেন ব্রাজিল তারকা। তবে এখন পর্যন্ত নেইমারের ক্লাব ও ভবিষ্যৎ সম্পর্কে কিছুই জানা যায়নি।

ছয় মৌসুম ধরে পিএসজিতে আছেন নেইমার। ফরাসি পত্রিকা লা পারিসিয়ান জানিয়েছে, কয়েক দিন আগে বাড়ির সামনে পিএসজি সমর্থকদের বিক্ষোভ মোটেও ভালোভাবে নেননি ব্রাজিলিয়ান তারকা। নেইমারের ঘনিষ্ঠজনের কাছ থেকে পাওয়া তথ্য উল্লেখ করে পত্রিকাটি আরও জানায়, এ বিক্ষোভের কারণেই নাকি প্যারিস ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন নেইমার।

623617c3-3e98-4d6b-9492-da4a5f571c6f

পায়ের অ্যাঙ্কেলে চোট পেয়ে দীর্ঘদিন মাঠের বাইরে রয়েছেন নেইমার। মার্চ মাসে দোহায় তার পায়ে অস্ত্রোপচার করানো হয়। তারপর থেকে মাঠে ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছেন নেইমার।

মেসির সম্পূর্ণ মনোযোগ তার পরবর্তী গন্তব্যের দিকেই হওয়ার কথা। বার্সেলোনা ও সৌদি আরবের ক্লাব আল-হিলাল সেই তালিকায় থাকলেও, এতদিন আড়ালে ছিল ইন্টার মিয়ামি। নতুন করে তারা আর্জেন্টাইন আনুষ্ঠানিক চুক্তির প্রস্তাব দিয়েছে। 


সর্বশেষ সংবাদ