৩৬ শিক্ষার্থীর মাঝে সাইকেল বিতরণ পুঠিয়া উপজেলা পরিষদের

রাজশাহী পুঠিয়া উপজেলা পরিষদের পক্ষ থেকে অসচ্ছল পরিবারের ৩৬ জন মেধাবী শিক্ষার্থীর মধ্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। আজ সোমবার সকাল ১১টায় শিক্ষার্থীদের হাতে সাইকেল তুলে দেয়া হয়।

বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৫ আসনের সাংসদ প্রফেসর ডাঃ মুনসুর রহমান। তিনি বলেন, আয়োজনটি অবশ্যই প্রশংসনীয়। এটি সরকারের উন্নয়নেরই একটি অংশ। শিক্ষাক্ষেত্রে নারীদের প্রতি সরকারের বিভিন্ন চিত্র তুলে ধরেন এমপি। তিনি বলেন, নারীদেরকে সামনের সারিতে আনতে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করছে।

রাজশাহী পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষার্থীদের বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস-চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন মুকুল ও মৌসুমি রহমান, সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ রুমানা আফরোজ, রাজশাহী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আশরাফুল ইসলাম প্রমুখ।

রাজশাহী পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু জানান, লোকাল প্রজেক্টে (এডিপির) আওতায় পুঠিয়া উপজেলার বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের ৩৬ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে এ বাইসাইকেল বিতরণ করা হলো। যারা সাইকেল পেয়েছে তারা সবাই অসচ্ছল পরিবারের। এমন আয়োজন অব্যাহত থাকবে বলেও জানান রাজশাহী পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু।


সর্বশেষ সংবাদ