৩০ টাকা চুরির অভিযোগে ছাত্রীকে বেধড়ক মারধর শিক্ষিকার

চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার বাঁশবাড়িয়া উচ্চ বিদ্যালয়ে মাত্র ত্রিশ টাকা চুরির অভিযোগে ৬ষ্ঠ শ্রেনীর এক ছাত্রীকে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে ওই বিদ্যালয়ের এক শিক্ষিকার বিরুদ্ধে।

জানা যায়, ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী শানজিদা আক্তারকে (১১) ত্রিশ টাকা চুরির অভিযোগ এনে বেধড়ক মারধর করেন স্কুলের শিক্ষিকা শাহানাজ পারভিন। মারধরে শিক্ষার্থীর শারীরিক অবস্থা অবনতি হলে তাকে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন শিক্ষার্থীর বাবা মো. খোরশেদ আলম। প্রাথমিক চিকিৎসা শেষে রাতে বাড়িতে নিয়ে আসা হয়।

শিক্ষার্থীর বাবা মো. খোরশেদ আলমের কাছে জানতে চাইলে তিনি জানান, স্কুলে আমার মেয়েকে অন্য এক সহপাঠীর ত্রিশ টাকা চুরির অভিযোগ এনে বেধড়ক মারধর করেন বিদ্যালয়ের শিক্ষিকা শাহানাজ পারভিন এবং তার কাছ থেকে টাকা চুরির স্বীকারোক্তি নেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইসহাকের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, ওই শিক্ষার্থীর বিরুদ্ধে বেশ কিছু দিন ধরে টাকা চুরির অভিযোগ এসেছে। এর পরিপ্রেক্ষিতে তার কাছে থেকে শিক্ষিকা বিষয়টি জানতে চেয়েছেন।

অভিযুক্ত শিক্ষিকার সাথে যোগাযোগ করার চেষ্টা করলে প্রধান শিক্ষক বলেন উনার সাথে কথা বলে কি করবেন? নিউজ করলে করেন! এই বলে মোবাইলের সংযোগ বিছিন্ন করে দেন।

ওই ঘটনা সম্পর্কে উপজেলা শিক্ষা অফিসার মো. মামুন এর কাছে জানতে চাইলে তিনি জানান বিষয়টি সর্ম্পকে তিনি অবগত নন। তিনি বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখবেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।


সর্বশেষ সংবাদ