কলেজছাত্র নাঈম হত্যার বিচার দাবিতে সহপাঠীদের বিক্ষোভ

শিক্ষার্থীদের বিক্ষোভ
শিক্ষার্থীদের বিক্ষোভ  © সংগৃহীত

গাজীপুরে কলেজছাত্র নাঈম হত্যার প্রতিবাদে ও খুনীদের ফাঁসির দাবিতে সহপাঠীরা মানববন্ধন ও বিক্ষোভ করেছে। শনিবার সকালে মডেল ইনস্টিটিউট অব সায়েন্স এন্ড টেকনোলজীর সামনে জয়দেবপুর-শিমুলতলী আঞ্চলিক সড়কে এ কর্মসূচি পালন করেন তারা।

বিক্ষোভকারীরা কলেজের সামনে থেকে কালো পতাকা মিছিল নিয়ে শিমুলতলী হয়ে আবার কলেজের সামনে এসে শেষ করে। পরে কলেজের সামনের সড়কে প্রায় আধাঘণ্টা মানববন্ধন করে। এ সময় নাঈম হত্যায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানান তারা।

কর্মসূচি চলাকালে জয়দেবপুর-শিমুলতলী আঞ্চলিক সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ আসামিদের দ্রুত গ্রেফতারের আশ্বাসের প্রেক্ষিতে ছাত্ররা কর্মসূচি সমাপ্ত করে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের ভুরুলিয়া এলাকায় মডেল ইনস্টিটিউট অব সায়েন্স এন্ড টেকনোলজীর (মিস্ট) ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র নাঈম সরকারকে স্থানীয় ইমনসহ কয়েক যুবক কথা কাটাকাটির এক পর্যায়ে খুন করে।

এ ঘটনায় নিহতের বাবা লোকমান সরকার বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ ও তিন/চার জনকে অজ্ঞাত আসামি করে সদর থানায় মামলা করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার অপরাধ (উত্তর) আবু লাইচ মো. ইলিয়াচ জিকু বলেন, এ মামলায় ইমন ও টিপু সুলতানকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ইমন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্ধি দিয়েছে। তিনি আরো বলেন, বাকী আসামিদের গ্রেফতারে অভিযান চলছে, দ্রুত ও অল্প সময়ের মধ্যে তাদের গ্রেফতার করা হবে।


সর্বশেষ সংবাদ