প্রশ্নপত্র দেওয়ার কথা বলে বিকাশে টাকা আদায়, গ্রেপ্তার ১

এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে। কক্সবাজারের টেকনাফ থেকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১৫) সদস্যরা তাকে আটক করেছে। তাঁর নাম শাহীদ আল শাহা ওরফে রিসেল (২০)। তিনি ভুয়া ফেসবুক ও মেসেঞ্জার আইডি ব্যবহার করে প্রশ্নপত্র দেওয়ার কথা বলে বিকাশের মাধ্যমে টাকা আদায় করে আসছিলেন।

শাহীদ টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের শীলবনিয়াপাড়া বাসিন্দা। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে উপজেলার সদর ইউনিয়নের শীলবনিয়াপাড়া এলাকা থেকে তাঁকে আটক করা হয়েছে।

র‌্যাব-১৫–এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক ও টেকনাফ সিপিসি-১ কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট (বিএন) মির্জা শাহেদ মাহাতাব বলেন, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল টেকনাফ সদর ইউনিয়নের শীলবনিয়াপাড়া এলাকা থেকে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সক্রিয় এক সদস্যকে আটক করে। তিনি ভুয়া ফেসবুক ও মেসেঞ্জার আইডি ব্যবহার করে প্রশ্নপত্র দেওয়ার কথা বলে বিভিন্ন জনদের কাছ থেকে বিকাশের মাধ্যমে টাকা আদায় করে আসছিলেন। এ সময় তাঁর কাছ থেকে একটি মোবাইল সেট ও একটি সিমকার্ড জব্দ করা হয়। তাঁকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাস বলেন, আটক যুবককে আজ শনিবার দুপুরে কক্সবাজার আদালতে পাঠানো হয়েছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ