সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পরেও পরীক্ষায় অংশগ্রহন ১৪ শিক্ষার্থীর

  © সংগৃহীত

ঢাকার ধামরাইয়ে আজ মঙ্গলবার সকালে ৩৩ জন এএসসি পরীক্ষার্থী নিয়ে বাস খাদে পরার ঘটনায় বিশেষ ব্যবস্থায় পরীক্ষায় অংশগ্রহন করছেন আহত ১৪ শিক্ষার্থী।

জানা যায়, আশুলিয়ার বাইপাইল থেকে ৩০ জন এসএসসি পরীক্ষার্থী, ৭ জন অভিভাবক ও ৫ জন শিক্ষককে নিয়ে একটি বাস ধামরাইয়ের কুশরিয়া এলাকায় যাচ্ছিল। কালামপুর-কাওয়ালিপাড়া আঞ্চলিক সড়কের কালামপুর এলাকায় পৌঁছালে চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাসটি।

এতে ১৪ জন শিক্ষার্থী ও ২ জন অভিভাবক আহত হন। এদের মধ্যে ৪ শিক্ষার্থী গুরুতর আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পরে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেয়া হয়।

পরীক্ষার্থীদের যথাযথ চিকিৎসা দিতে ১০ সদস্যের মেডিকেল টিম কাজ করে বলে জানিয়েছেন ঢাকা জেলার সিভিল সার্জন ডা. মঈনুল হাসান।

ধামরাই হারুন জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার আবু রাসেল বলেন, যারা আহত হয়েছে তারা লিখতে পারছে নিজেরাই। একজনের বাঁহাত ভেঙে গেছে। ডান হাত দিয়ে লিখতে তার সমস্যা হয়নি। আর যার পা ভেঙেছে তার ব্যথা হলেও লিখতে পেরেছে।

আহত শিক্ষার্থীদের বিশেষ ব্যবস্থায় পরীক্ষা নেয়া হয় বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল হক।


সর্বশেষ সংবাদ