গায়ে কেরোসিন ঢেলে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

গায়ে কেরোসিন ঢেলে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
গায়ে কেরোসিন ঢেলে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা  © ফাইল ফটো

পেটের ব্যাথা সহ্য করতে না পেরে গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্নহত্যা করেছে এক এসএসসি পরীক্ষার্থী। শনিবার সকালে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দেউপাড়া ইউনিয়নের মলাজানি গ্রামে এই ঘটনা ঘটে। ওই ‍শিক্ষার্থীর নাম কমলা আক্তার (১৫)।

কমলা উপজেলার দেউপাড়া ইউনিয়নের মলাজানি গ্রামের সৌদি প্রবাসী নূরুল ইসলামের মেয়ে। নুরুল ইসলামের চার মেয়ের মধ্যে কমলা সবার ছোট। সে এবার ঘাটাইল উপজেলার ধলাপাড়া চন্দন বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে পেট ও হাতের ব্যথা জনিত রোগে ভুগছিলো কমলা। প্রায় সময়ই সে ব্যথার অসহ্য যন্ত্রনায় ছটফট করতো। অভাবী সংসার হওয়ায় সঠিকভাবে চিকিৎসাও করাতে পারেনি তার পরিবার। এদিকে প্রায় চার মাস ধরে প্রবাসী বাবার টাকাও পাঠানো বন্ধ। সেই সাথে বন্ধ হয়ে যায় তার নূন্যতম চিকিৎসা ও ওষুধ।

কমলা আক্তারের ফুপাতো ভাই ইব্রাহিম জানান, দুপুরে তার মা ছাগল চড়াতে বাহিরে গেলে ফাঁকা বাড়ি পেয়ে ঘরের বারান্দায় শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় সে। পরে তার আত্মচিৎকারে প্রতিবেশীরা টিনের বেড়া কেটে বাড়িতে প্রবেশ করার আগেই সমস্ত শরীর আগুনে পুড়ে যায় তার। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় কমলার। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। কমলার মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুল আলম বলেন, কি কারণে গায়ে কেরোসিন দিয়ে আত্মহনের পথ বেছে নিয়েছে তা সঠিক করে বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তার লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।


সর্বশেষ সংবাদ