সাংবাদিক পেটানো সেই শিক্ষিকা বরখাস্ত

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ  © ফাইল ফটো

সাংবাদিক পেটানো ও কোচিং বাণিজ্য পরিচালনার অভিযোগে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার শিক্ষক কানিজ ফাতেমাকে সাময়িক বহিষ্কার করেছে শিক্ষা মন্ত্রণালয়। এই ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

আজ কেরানীগঞ্জের জিঞ্জিরা পিএম পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে জেএসসি’র পরীক্ষাকেন্দ্র পরিদর্শন শেষে শিক্ষা ডা. দীপু মনি সাংবাদিকদের ব্যবস্থা গ্রহণের কথা বলেছিলেন। তিনি বলেছিলেন, কোচিং পরিচালনাকারী শিক্ষকের বিরুদ্ধে শিগগিরই ব্যবস্থা নেয়া হবে। পরীক্ষা চলাকালীন সময় সব ধরনের কোচিং বন্ধের নির্দেশনা দেয়া হয়েছে। কোচিং বাণিজ্য করা ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার শিক্ষক কানিজ ফাতেমার বিরুদ্ধে শিগগিরই ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য শুক্রবার (১ নভেম্বর) দুপুরে রাজধানীর আজিমপুর চায়না গলিতে অগ্রগামী কোচিং সেন্টারের কোচিং করানোর তথ্য সংগ্রহ ও ভিডিওচিত্র ধারণ করতে গেলে বেসরকারি টিভি চ্যানেল সময় টেলিভিশনের প্রতিবেদক পিংকি আক্তার ও ক্যামেরাপারসন মনজুর রহমানকে মারধর করা হয়। ভিকারুননিসা নূন স্কুল অ্যন্ড কলেজের আজিমপুর শাখার শিক্ষক কানিজ ফাতেমা ও তার লোকজন এই হামলা চালায় বলে অভিযোগ রয়েছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ