জাফলং ভ্যালি বোর্ডিং স্কুল: জমকালো আয়োজনে প্রথম বর্ষপূর্তি উদযাপন

প্রথম বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা হয়  © টিডিসি ফটো

জমকালো আয়োজনে জাফলং ভ্যালি বাের্ডিং স্কুলের প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর একটি হোটেলে মনােমুগ্ধকর অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির চেয়ারম্যান ও সিলেট-৫ আসনের সংসদ সদস্য হাফিজ আহমেদ মজুমদার। এই বর্ণাঢ্য আয়ােজনে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সদস্য ও হা-মীম গ্রুপের এমডি এ কে আজাদ।

জাঁকজমকপূর্ণ আয়ােজনটি শুরু হয় স্কুলটির প্রখ্যাত ভারতীয় অধ্যক্ষ বিরাজ কিশাের ভরদ্বাজের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে। এসময় তিনি স্কুলটির প্রতিষ্ঠাতা সদস্যদের দর্শন ও লক্ষ্য তুলে ধরেন। অধ্যক্ষের বক্তব্যের পরপরই প্রদর্শিত হয় একটি অসাধারণ ভিডিও, যেখানে তুলে ধরা হয় স্কুলের পাঠ্যক্রম, অনুষদ, শিক্ষার্থীদের থাকার সুব্যবস্থা এবং সিলেটের জৈন্তপুর উপজেলার শ্রীপুরে অবস্থিত তাদের অপূর্ব বিদ্যালয় প্রাঙ্গন।

এরপর শুরু হয় আলোচনা সভা। আলোচনায় অংশ নিয়ে এ কে আজাদ বলেন, বাংলাদেশ থেকে প্রতিবছর অনেক শিক্ষার্থী মালেশিয়া-ভারতের স্কুলে পড়তে যাচ্ছে। শিক্ষার্থীরা যাতে বিদেশমুখী না হয়, এজন্য আন্তর্জাতিক মানের এ স্কুল প্রতিষ্ঠা করা হয়েছে।

প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সদস্য ও ওপেক্স গ্রুপের এমডি এ আর সিনহা বলেন, আগামীতে দেশকে নেতৃত্ব দেয়ার জন্য দক্ষ জনশক্তি দরকার। এই প্রতিষ্ঠানটি সেই দক্ষ জনশক্তি তৈরিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন প্যারাগন গ্রুপের এমডি মশিউর রহমান, নিট এশিয়ার এমডি মতিন চৌধুরী, শারমিন গ্রুপের এমডি ইসমাইল হুসাইন, মাহিন গ্রুপ অব কোম্পানিজেরর এমডি আবদুল্লাহ আল মাহমুদ প্রমুখ। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠানটির প্রথম বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটি হয়। এরপর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জমকালো এ আয়োজনে স্কুলটির শিক্ষক-শিক্ষার্থী, পরিচালনা কমিটির সদস্য, শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ