বাস ভাড়া বিতর্কে কলেজছাত্রের মৃত্যু, ফের রাস্তা অবরোধ-ভাঙচুর

গাজীপুরের টঙ্গীতে বাস থেকে ফেলে কলেজছাত্র নিহতের ঘটনায় হেলপার ও চালককে গ্রেফতারের দাবিতে দ্বিতীয় দিনের মতো মানববন্ধন করে শিক্ষার্থীরা। বুধবার সকালের মানবন্ধনের পর দুুপরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ের টঙ্গী কলেজ গেট এলাকায় সড়ক অবরোধ, বিক্ষোভ ও ভাঙচুর করে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা। 

এ ঘটনায় সড়কের উভয়পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসের চালক ও সহকারীকে দ্রুত আটকের আশ্বাস দিলে সড়ক থেকে সরে যান বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। পরে যান চলাচল স্বাভাবিক হয়। 

এদিকে কলেজছাত্র হাবিবুর রহমানের মৃত্যুর ঘটনায় তার বাড়িতে চলছে শোকের মাতাম। কলেজ পড়ুয়া ছেলেকে হারিয়ে ছবি বুকে নিয়ে বিলাপ করছেন মা। ঘটনার পর থেকে হাবিবুরের টঙ্গীর ভাড়া বাড়িতে ভীড় করছেন সহপাঠি ও আত্মীয়-স্বজনরা। ছেলেকে নিয়ে স্বপ্নের সিঁড়ি বুনার গল্প স্বপ্নই রয়ে গেল। নিমিশেই সব শেষ হয়ে গেল পরিবারের আশা আকাঙ্খা। 

এ ব্যাপারে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনোয়ার হোসেন বলেন, হাবিবুর নিহতের ঘটনায় চালক ও তার সহকারীকে আসামি করে মামলা দায়ের ও আসামিদের দ্রুত গ্রেফতার করা হবে।

উল্লেখ্য, মঙ্গলবার সকালে টঙ্গী সিটি কলেজ এর বিজ্ঞান প্রথম বর্ষের শিক্ষার্থী হাবিবুর রহমানকে গাজীপুরের টঙ্গী মিলগেট এলাকায় একটি বাস থেকে ফেলে হত্যা করে। এঘটনায় ওই কলেজের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বাসের চালক ও হেলপারকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ করে বিক্ষোভ ও গাড়ি ভাঙচুর করে।


সর্বশেষ সংবাদ