ব্যতিক্রমী উদ্যোগে প্রশংসায় ভাসছেন শিক্ষা উপমন্ত্রী

দর্শনার্থী, অতিথিরা স্কুল ভবনের বারন্দায়। মাঠের মাঝে স্থাপিত মঞ্চে বক্তব্য দিচ্ছেন প্রধান অতিথি। অন্যান্য পারফরমাররাও ম‌ঞ্চে পারফরম কর‌ছেন, শিক্ষার্থীরা দেখ‌ছেন ভব‌নের বারান্দা থে‌কেই।

এমন ব্যতিক্রমী আয়োজনে সাধারণের প্রশংসায় ভাসছেন প্রধান অতিথি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও ডেমরার মাতুয়াইলের শামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ।

সম্প্রতি রাজধানীর ডেমরার মাতুয়াইলে শামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ এবং হেভেনলি কালচার ওয়াল্ড পিস রেসটোরেশন অফ লাইট (এইচ ডব্লিউ পিএল) আয়োজিত ওয়ার্ল্ড পিস সামিটে এমন শিক্ষার্থীদের কষ্টলাঘব করে এমনবাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই আয়োজন বেশ মনে ধরে স্থানীয় ও বিশিষ্টজনদের। পাশাপাশি অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানেও এ ধরনের আয়োজনকে উদাহরণ হিসেবে নেয়ার আহ্বান জানানো হয়।

70403013_10218070313322265_3209951629524598784_n

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের একজন লিখেন, “ধারণাটা পছন্দ হ‌য়ে‌ছে। শিক্ষার্থী‌দের রো‌দের ম‌ধ্যে ব‌সি‌য়ে রাখা হয়‌নি। তারা ভব‌নের বারান্দায় আ‌ছে, অ‌তি‌থি বক্তব্য দি‌চ্ছেন মা‌ঠের মা‌ঝে স্থা‌পিত ম‌ঞ্চে। অন্যান্য পারফরমাররাও ম‌ঞ্চে পারফরম কর‌ছেন, শিক্ষার্থীরা দেখ‌ছেন ভব‌নের বারান্দা থে‌কে। আই‌ডিয়াটা কার জা‌নি না, ত‌বে আ‌য়োজক সামসুল হক খান ক‌লেজ কর্তৃপক্ষ এবং অ‌তি‌থি নও‌ফেল ভাই- উভয়‌কেই ধন্যবাদ। অন্যান্য স্কুলও অবকাঠা‌মো থাকা সা‌পে‌ক্ষে এ ধর‌নের আই‌ডিয়া অনুসরণ কর‌তে পা‌রে।”


সর্বশেষ সংবাদ