ডেঙ্গু কেড়ে নিল ছেলেকে, বাড়িতে নেই ঈদ আনন্দ

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ফরহাদ আহমেদ (২০) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। রোববার দুপুর ১২টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ঈদের একদিন আগে ফরহাদের মৃত্যু তাঁর বাড়ির ঈদ আনন্দ কেড়ে নিল।

ফরহাদ কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তাঁর বাড়ি কিশোরগঞ্জের ইটনা উপজেলার বড়িবাড়ি এলাকায়।

পারিবারিক ও হাসপাতাল সূত্র জানায়, ফরহাদ আহমেদ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে তাঁকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিন দিন চিকিৎসা নেওয়ার পর তাঁর অবস্থার অবনতি হলে গত শনিবার তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দুপুরের দিকে তাঁর মৃত্যু হয়।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক নারায়ণ মজুমদার এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

কিশোরগঞ্জে আশঙ্কাজনক হারে বাড়ছে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৬৭ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন জেলার বিভিন্ন হাসপাতালে। আর এ পর্যন্ত সারা জেলায় ৬১৭ জন ডেঙ্গু আক্রান্ত রোগীকে চিকিৎসা দেওয়া হয়েছে। ‌৭২ জনকে গুরুতর অবস্থায় ঢাকায় স্থানান্তর করা হয়েছে বলে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ