আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৪

  © টিডিসি ফটো

ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধারালো অস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সংঘর্ষে ছাত্রলীগের ৪ নেতাকর্মী আহত হয়েছে। শনিবার সকালে কলেজের শহীদ মিনার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায় বেশ কিছুদিন যাবত পৌর শহরের প্রাণী হাসপাতাল রোড এলাকার রায়হানের সাথে সরকারি কলেজ ছাত্রলীগ নেতা পৌর শহরের ইমামবাড়ি এলাকার আমিনুল, তানভীর, শাওন গ্রুপের কলেজে আধিপত্য বিস্তার নিয়ে বিবাধ চলছিল। শনিবার সকাল ১০টার দিকে কলেজের শহীদ মিনার এলাকায় রায়হান তার অনুসারীদের নিয়ে অবস্থান করছিল। এ সময় আমিনুল, শাওন, তানভীরের নেতৃত্বে ৫০/৬০ জন ছাত্রলীগ নেতাকর্মী রামদা, পাইপ, রড, লাঠি সোটা নিয়ে রায়হান গ্রুপের উপর হামলা চালায়।

হামলায় রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ছাত্রলীগ নেতা রায়হান (১৮), রাজু (১৭) এবং রড দিয়ে পিটিয়ে ছাত্রলীগ নেতা হৃদয় (১৭) ও রবিন (১৮) কে গুরুতর আহত করা হয়। খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত ছাত্রলীগ নেতাকর্মীদের গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গফরগাঁও থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। কলেজে পুলিশী টহল আছে।

কলেজের অধ্যক্ষের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ড. ইমরান হোসাইন বলেন, এটা কলেজ সংশ্লিষ্ট কোন বিষয় নয়, হামলায় আহতরা কেউ কলেজের ছাত্র নয় এবং হামলাকারী অধিকাংশই বহিরাগত।


সর্বশেষ সংবাদ