কোটা নেতা রাশেদের সহযোগিতায় কলেজে ভর্তি হচ্ছে সামিউল

  © টিডিসি ফটো

অবশেষে কলেজে ভর্তি হতে পারছে মেধাবী সামিউল। সামিউলের কলেজে ভর্তির ব্যবস্থা করে দিয়েছেন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহবায়ক রাশেদ খাঁন।

কলেজে ভর্তির পড় টিউশনি পড়ার ব্যবস্থাও করে দেবেন বলে জানিয়েছেন তিনি। এছাড়া ভবিষ্যতে সামিউলের যে সাহায্য লাগবে তাও করবেন বলে জানিয়েছেন কোটা নেতা হিসেবে পরিচিত রাশেদ খাঁন।

জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সামিউলের। এই শিরোনামে সোমবার দ্যা ডেইলি ক্যাম্পাসে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি রাশেদ খাঁনের দৃষ্টিগোচর হলে তিনি দ্যা ডেইলি ক্যাম্পাসের অফিসে ফোন করে সামিউলের সাথে কথা বলে সাহায্য করার আগ্রহ প্রকাশ করেন।

রাশেদ বলেন, দ্যা ডেইলি ক্যাম্পাসের মাধ্যমে জানতে পারি টাকার অভাবে কলেজে ভর্তি হতে না পাড়া নাটোরের সামিউলের কথা। সামিউলের বাবার স্বপ্ন যেন সামিউল পূরণ করতে পারে সেই জন্য তার যখন যে সহযোগিতার প্রয়োজন আমি তা করবো।

এক প্রশ্নের জবাবে রাশেদ বলেন, মানুষকে সাহায্য করি নিজের আত্ম তৃপ্তির জন্য। ছোট বেলায় আমি নিজেও এমন সমস্যার সম্মুখীন হয়েছি। তাই আমি এই মানুষগুলোর কষ্ট অনুধাবন করতে পারি। নিজেকে সব সময় সামাজিক কাজের সাথে সম্পৃক্ত রাখতে চাই। রাশেদ আরও বলেন, আমি বিদেশে অবস্থানরত আমাদের ভাইদের বিশেষ কৃতজ্ঞতা জানাতে চাই। তারা আছেন বলেই সমাজের পিছিয়ে পড়া মানুষদের আমরা সাহায্য করতে পারি।

সামিউল বলেন, আমার কাছে রাশেদ ভাই ফেরেশতার মতো। কলেজে ভর্তি হতে পারবো কিনা তা নিয়ে খুব চিন্তার মধ্যে ছিলাম। রাশেদ ভাই ভর্তির জন্য টাকা দিয়েছেন। এখন বাবার স্বপ্ন পূরণ করতে পারবো বলে মনে হচ্ছে।

সামিউলের মা বলেন, আমি জানিনা সে (রাশেদ) কোন মায়ের সন্তান। আমি তার মাকে একবার দেখতে চাই। রাশেদের মতো সন্তান যেন প্রত্যেক মায়ের ঘরে ঘরে জন্ম নেয়। আমি রাশদের জন্য অন্তর থেকে দোয়া করি। সে যেন সফলতার সর্বোচ্চ শিখরে আহরণ করে।

 

সামিউলকে সাহায্য পাঠানের ঠিকানা
নাম মো. সামিউল ইসলাম শান্ত
পিতা-মো. আব্দুল ওহাব
গ্রাম-গোয়ালপাড়া, পোষ্ট-গোপালপুর,
থানা-লালপুর, জেলা-নাটোর।

সামিউলের বাবার নাম্বার: ০১৭৭৩৯৪৮১২৮ (বিকাশ)


এছাড়া আমাদের মাধ্যমেও তার কাছে সাহায্য পাঠাতে পারেন-

মোবাইল নাম্বার: ০১৭৮৫৭১৬২৭৮ (অফিস)


সর্বশেষ সংবাদ