এশিয়া ই ইউনিভার্সিটিতে স্কলারশিপ পাচ্ছেন বাংলাদেশি শিক্ষার্থীরা

  © সংগৃহীত

বাংলাদেশসহ এসিডির ৩৪টি দেশের শিক্ষার্থীদের স্কলারশিপের সুযোগ দিচ্ছে মায়েশিয়ার এশিয়া ই ইউনিভার্সিটি। যারা বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ম্যানেজমেন্ট, এবং ইনফরমেশন এবং কমিউনিকেশন টেকনোলজিতে ফুল টাইম লেখাপড়া করতে ইচ্ছুক তারা ব্যাচেলর ও পোস্ট গ্র্যাজুয়েটের জন্য আবেদন করতে পারবেন। এই স্কলারশিপের আওতায় ফুল টিউশন ফি দেয়া লাগবে না।

আগ্রাহীদের অবশ্যই ১৫ এপ্রিলের আগে আবেদন করতে হবে।

আন্ডার গ্র্যাজুয়েট প্রোগ্রামের মধ্যে রয়েছে- ব্যাচেলর অব বিজনেস আ্যডমিনিসট্রেশন, অনা্র্স (বিবি্এ,ফুল টাইম);  ব্যাচেলর অব ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি, অনার্স (বিআইসিটি, ফুল টাইম)।

এই প্রোগ্রামগুলোর জন্য আবেদনকারীদের ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। প্রি ইউনিভার্সিটি অথবা সমমানের কোন প্রতিষ্ঠান হতে মিনিমাম সিজিপিএ ৩.০ প্রয়োজন।

আর পোস্ট গ্র্যাজুয়েট প্রোগ্রামের মধ্যে রয়েছে-  মাস্টার অব বিজনেস আ্যডমিনিসট্রেশন (এমবিএ, ফুল টাইম); মাস্টারস ইন ম্যানেজমেন্ট (এমআইএম ফুল টাইম)।

এটির জন্য আবেদনকারীকে অবশ্যই ব্যাচেলর ডিগ্রী অথবা ন্যূনতম সিজিপিএ ৩.৫০ থাকতে হবে। এছাড়া আবেদনকারীদের পূর্ববর্তী স্কুল কলেজে একাডেমিক সাফল্য অর্জন এবং এক্সট্রা কারিকুলার আ্যকটিভিটিজে ভালো করলে অগ্রাধিকার পাবেন।

স্পষ্টভাবে আবেদনকারীর নাম, দেশ বা অঞ্চল, লেভেল অব একাডেমিক কোয়ালিফিকেশনের তথ্য দিয়ে পার্সপোর্টের ফটোকপি, স্কুল কলেজে ইউনিভার্সিটির সা্র্টিফিকেটগুলোর সত্যায়িত কপি আবেদনপত্রে সংযুক্ত করে আবেদনপত্র এবং রেকোমেন্ডেশন লেটার বাংলাদেশের এসিডি সেক্রেটারিয়েট কুয়েত বরাবর করতে হবে। আবেদনের ফর্মটি নিম্নের লিংকে পাওয়া যাবে www.aeu.edu.my

আরও যোগাযোগের জন্য- মিস জেনিজা জামালদিন, +৬০৩৫০২২৩৪১৭। মেইলঃ [email protected]


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ