রাবির ‘ই’ ইউনিটে পাশের হার ৪০ শতাংশ

  © ফাইল ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ‘ই’ ইউনিটভুক্ত সামাজিক বিজ্ঞান, আইন ও শিক্ষা ও গবেষণা ইনস্টিউটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এই পরীক্ষায় পাশ করেছে ৪০.৪১ শতাংশ ভর্তিচ্ছু। সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়টির ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করা হয়। 

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গত ২৩ অক্টোবর তারিখে দুইটি গ্রুপে এ বছর ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষায় মোট ৩০ হাজার ৩৯৬ জন শিক্ষার্থী অংশ নেয়। ই ইউনিটের ভর্তি পরীক্ষা কমিটির প্রধান স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের গ্রুপ-১: মেধাক্রম ০১ থেকে ১৭৪৫ পর্যন্ত আগামী ১৯ নভেম্বর সকাল সাড়ে ৯টায় এবং গ্রুপ-২: মেধাক্রম ০১ থেকে ১৭৩৫ পর্যন্ত ২০ নভেম্বর সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয় ডিনস কমপ্লেক্সের নিচতলায় শিক্ষক লাউঞ্জে সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

এর আগে ৫ নভেম্বর তারিখ দুপুর ১২টা থেকে ১৫ নভেম্বর সন্ধ্যা ৬ টার মধ্যে শিক্ষার্থীদেরকে বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে সাবজেক্ট পছন্দক্রম ফরম পূরণ করতে হবে এবং সাক্ষাৎকারের দিন সেটি সঙ্গে নিয়ে আসতে হবে। ভর্তি শুরু হবে আগামী ২৫ নভেম্বর থেকে।


সর্বশেষ সংবাদ