জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ‘ইউনিট-২’ এর ফল প্রকাশ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ‘ইউনিট-২’ (মানবিক শাখা) এর ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। মানবিক শাখার ৭৮৮টি আসনের বিপরীতে ভর্তি পরীক্ষার্থীদের মধ্যে ফলাফলের ভিত্তিতে প্রথম চার হাজার ৫০৮ শিক্ষার্থীকে মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। বিশ্ববিদ্যালয়ের http://admissionjnu.info/ এ ঠিকানা থেকে পরীক্ষার ফলাফল জানা যাবে।

মানবিক শাখার ভর্তি পরীক্ষা কমিটির সমন্বয়ক ও কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আতিয়ার রহমান ডেইলী ক্যাম্পাসকে এই তথ্য নিশ্চিত করেছেন।

‘ইউনিট-২’ এর ৭৮৮টি আসনের বিপরীতে প্রাথমিকভাবে ভর্তি পরীক্ষার জন্য ১৬ হাজার ৭১৫ জন শিক্ষার্থী আবেদন করেছিলেন। বিশ্ববিদ্যালয় ভর্তি কমিটির যাচাই-বাছাইয়ের পর চূড়ান্ত পর্যায়ে ১৪ হাজার ৫৭১ জন শিক্ষার্থী লিখিত ভর্তি পরীক্ষার জন্য মনোনীত হন। ভর্তি পরীক্ষার্থীদের মধ্য থেকে ফলাফলের ভিত্তিতে প্রথম চার হাজার ৫০৮ জন শিক্ষার্থীকে সাবজেক্ট পছন্দ করার জন্য মনোনীত করা হয়েছে।

মনোনীত শিক্ষার্থীরা ২৬ অক্টোবর দুপুর ১২টা থেকে ৫ নভেম্বর রাত ১২টার মধ্যে সাবজেক্ট পছন্দের ফরম পূরণ করতে পারবে।  উল্লেখ্য, নির্দিষ্ট সময়ের মধ্যে কোনো শিক্ষার্থী বিষয় পছন্দ করতে না পারলে সেই শিক্ষার্থী ভর্তির জন্য বিবেচিত হবেন না।


সর্বশেষ সংবাদ