ঢাবির আন্তঃক্লাব কুইজ প্রতিযোগিতার মিডিয়া পার্টনার দ্যা ডেইলি ক্যাম্পাস

‘সুচিন্তিত জ্ঞান অন্বেষণ, টেকসই বাংলাদেশ গঠন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জিয়া হল কুইজ ক্লাব প্রথম বারের মত আয়োজন করতে যাচ্ছে ‘অপরাজেয় বাংলা আন্তঃক্লাব কুইজ প্রতিযোগিতা-২০১৮’।

বৃহস্পতিবার দুপুরে হল মিলনায়তনে এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। প্রতিযোগিতা শেষে বিকেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক এ এস এম মাকসুদ কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জিয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জিয়া রহমান।

বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগ এবং হলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে এ প্রতিযোগিতায়। এতে মিডিয়া পার্টনার হিসেবে থাকছে দ্যা ডেইলি ক্যাম্পাস.কম। এছাড়াও মিডিয়া পার্টনার হিসেবে থাকছে দৈনিক আলোকিত বাংলাদেশ, আরটিভি অনলাইন এবং এটিএন টাইমস্

আয়োজকরা জানান, এটি তিনজনের টিমভিত্তিক একটি প্রতিযোগিতা। প্রতিযোগিতাটি ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ কুইজ ফরম্যাটে পরিচালিত হবে। প্রতিযোগিতা শেষে সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে চ্যাম্পিয়ন, প্রথম রানার আপ এবং দ্বিতীয় রানার আপ টিমের হাতে পুরস্কার তুলে দেয়া হবে।

অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে প্রতিযোগিরা অংশগ্রহণ করতে পারবে। রেজিস্ট্রেশন লিংক: https://docs.google.com/…/1r9crYlK-aXjdCIOYgvJmYC-ZM5…/edit…

প্রতিযোগিতার ইভেন্ট লিংক: https://www.facebook.com/events/302264850358954/


মন্তব্য

সর্বশেষ সংবাদ