গ্রামের বাড়িতে হামলার শিকার নজরুল কলেজছাত্র ফরহাদ

  © টিডিসি ফটো

নীলফামারী জেলার ডিমলা থানার নিজ গ্রামে স্থানীয়দের হামলার শিকার হয়েছেন কবি নজরুল সরকারি কলেজের শিক্ষার্থী এইচ এম ফরহাদ। শনিবার তার নিজ গ্রামে ঝুনাগাছ চাপানী ইউনিয়নে এ হামলার ঘটনা ঘটে। পরে তাকে গুরুতর অবস্থায় নিকটস্থ ডিমলা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

ভুক্তভোগী শিক্ষার্থীর পরিবার জানিয়েছে, শনিবার নিজেদের রোপণকৃত গাছের ডাল-পালা কাটার সময় দুলাল হোসেন (৪৫) ও আমিরুল ইসলামের (৫৫) সাথে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে দুলাল হোসেন, আমিরুল ইসলাম ও আমিরুল ইসলামের ছেলে আজারুল ইসলামসহ (১৮) বেশ কয়েকজন লাঠি-সোঠা, লোহার রড ও ধারালো রাম দা নিয়ে বাড়ির গেট ভেঙে ফরহাদ ও তার পরিবারের উপর হামলা করে।

ঝুনাগাছ চাপানী ইউনিয়নে চেয়ারম্যান আমিনুর হোসেন বলেন, হামলার বিষয়টি আমি শুনেছি। দুলাল ও আমিরুল দুইভাই এলাকার সন্ত্রাসী। উপর মহলের ছত্রছায়ায় তারা এলাকায় বিভিন্ন অপরাধ অনিয়ম করে থাকে। তাদের বিরুদ্ধে কেউ কিছু বলতে পারে না।

এ হামলার বিষয়ে জানতে চাইলে ডিমলা থানা এসআই কামরুল ইসলাম বলেন, মুক্তার হোসেন থানায় জিডি করেছেন। হামলার বিষয়টি তদন্ত করে অপরাধীদের শাস্তির আওতায় আনা হবে।

এদিকে এ ঘটনা নিন্দা জানিয়ে দোষীদের বিচার দাবি করেছে কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতি। সমিতির দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক যায়েদ হোসেন মিশু বলেন, ফরহাদ আমাদের সমিতির সদস্য। তিনি একটি অনলাইন নিউজপোর্টালে কাজ করেন। আমরা ফরহাদের উপর হামলার ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দ্রুত বিচার দাবি করছি।


সর্বশেষ সংবাদ