গ্রামের বাড়িতে হামলার শিকার নজরুল কলেজছাত্র ফরহাদ

গ্রামের বাড়িতে হামলার শিকার নজরুল কলেজছাত্র ফরহাদ
  © টিডিসি ফটো

নীলফামারী জেলার ডিমলা থানার নিজ গ্রামে স্থানীয়দের হামলার শিকার হয়েছেন কবি নজরুল সরকারি কলেজের শিক্ষার্থী এইচ এম ফরহাদ। শনিবার তার নিজ গ্রামে ঝুনাগাছ চাপানী ইউনিয়নে এ হামলার ঘটনা ঘটে। পরে তাকে গুরুতর অবস্থায় নিকটস্থ ডিমলা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

ভুক্তভোগী শিক্ষার্থীর পরিবার জানিয়েছে, শনিবার নিজেদের রোপণকৃত গাছের ডাল-পালা কাটার সময় দুলাল হোসেন (৪৫) ও আমিরুল ইসলামের (৫৫) সাথে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে দুলাল হোসেন, আমিরুল ইসলাম ও আমিরুল ইসলামের ছেলে আজারুল ইসলামসহ (১৮) বেশ কয়েকজন লাঠি-সোঠা, লোহার রড ও ধারালো রাম দা নিয়ে বাড়ির গেট ভেঙে ফরহাদ ও তার পরিবারের উপর হামলা করে।

ঝুনাগাছ চাপানী ইউনিয়নে চেয়ারম্যান আমিনুর হোসেন বলেন, হামলার বিষয়টি আমি শুনেছি। দুলাল ও আমিরুল দুইভাই এলাকার সন্ত্রাসী। উপর মহলের ছত্রছায়ায় তারা এলাকায় বিভিন্ন অপরাধ অনিয়ম করে থাকে। তাদের বিরুদ্ধে কেউ কিছু বলতে পারে না।

এ হামলার বিষয়ে জানতে চাইলে ডিমলা থানা এসআই কামরুল ইসলাম বলেন, মুক্তার হোসেন থানায় জিডি করেছেন। হামলার বিষয়টি তদন্ত করে অপরাধীদের শাস্তির আওতায় আনা হবে।

এদিকে এ ঘটনা নিন্দা জানিয়ে দোষীদের বিচার দাবি করেছে কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতি। সমিতির দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক যায়েদ হোসেন মিশু বলেন, ফরহাদ আমাদের সমিতির সদস্য। তিনি একটি অনলাইন নিউজপোর্টালে কাজ করেন। আমরা ফরহাদের উপর হামলার ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দ্রুত বিচার দাবি করছি।


মন্তব্য