অসহায় মানুষদের খাবার বিতরণের নেতৃত্বে জবি উপাচার্য

করোনা ভাইরাসের উদ্ভুভ পরিস্থিতিতে দেশের পিছিয়ে পড়া অসহায় মানুষদের পাশে দাঁড়াতে আহবান জানিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এবং মার্কেটারস' ইন্সটিটিউট বাংলাদেশের (এমআইবি) সভাপতি প্রফেসর ড. মীজানুর রহমান। ইতোমধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং অ্যালামনাইকে সঙ্গে নিয়ে এমআইবি খাবার বিতরণ শুরু করেছে। আরও সেসব পেশাজীবি এবং সংগঠন খেটে খাওয়া মানুষের পাশে দাড়াতে চান তাদের সবাইকে নিয়ে একসাথে একটা সমন্বিত প্রচেষ্টায় লম্বা সময়ে সহযোগিতা চালিয়ে যাওয়ার আহবান জানান তিনি।

এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি আবেদন জানানো হয়েছে। সেটি হুবহু তুলে ধরা হয়েছে।

“প্রিয় মার্কেটিং প্রফেশনালস, বাংলাদেশের বৃহৎ প্রফেশনাল কমিউনিটি যারা প্রতিনিয়ত, প্রতিদিন ঝড়, বৃস্টি, শীত, তাপদাহে রাত বিরাতে অবিরাম মানুষের সেবায় নিজেদের নিয়োজিত রেখেছেন, তারা দেশের এই ক্রান্তিলগ্নে সাধারণ খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াবে এটাই স্বাভাবিক। সেলস, ব্র‍্যান্ড, রিসার্চ, সাপ্লাই চেইন, প্রডাকশন ইত্যাদি ডিপার্টমেন্টেগুলো মিলে একসাথে এক অনন্যসাধারণ প্রফেশনে আমরা মার্কেটার’স। প্রায় ৫০ লাখ সদস্যর পরিবার আমাদের।

দেশের এই করোনা পরিস্থিতিতে সবচেয়ে ঝুঁকির সম্মুখীন সেলস প্রফেশনের প্রান্তিক সদস্যরা। তাই ইতিপূর্বে আমরা ম্যানেজমেন্ট এবং হাই প্রফেশনালদের তাদের সুরক্ষার জন্য অনুরোধ জানিয়েছি। আজ থেকে আমরা পিছিয়ে পরা মানুষের পরিবারের জন্য সাপ্তাহিক খাবার প্যাক বিতরণ শুরু করেছি এবং আশাকরি তা আমাদের সমন্বিত প্রচেষ্টায় অব্যাহত থাকবে যতদিন প্রয়োজন।

আমরা অনুরোধ করবো আমাদের পেশার সকল পেশাজীবি এবং সংগঠন যারা একক ভাবে এই খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে চান, আসুন আমরা সবাই মিলে একসাথে একটা সমন্বিত প্রচেষ্টায় লম্বা সময়ে এদের সহযোগিতার হাত বাড়িয়ে দেই। ইতিমধ্যে ঢাবি মার্কেটিং এলামনাই, এমবিএ এসোসিয়েশন সহ কয়কটি সংগঠনসহ শতাধিক ব্যক্তি এই প্রয়াসে এগিয়ে এসেছেন।

যোগাযোগ করতে
ড. শরীফুল ইসলাম দুলু
মেম্বার সেক্রেটারি, এম আই বি
এবং জেনারেল সেক্রেটারি, মার্কেটিং এলামনাই এসোসিয়েশান, ঢাবি।
০১৯১৩-৬২৩২৩৩


মন্তব্য

সর্বশেষ সংবাদ