স্টিয়ারিংয়ে বাবা, চাকার নিচে ইবি পড়ুয়া ছেলে

কুষ্টিয়ার মিরপুরে ইঞ্জিন চালিত আলমসাধু উল্টে চাপা পড়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগের শিহাব নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ মার্চ) মধ্যরাতে কুষ্টিয়ার মিরপুর উপজেলার চুনিয়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিহাব আলী মিরপুর উপজেলার চুনিয়াপাড়া এলাকার মনোয়ার হোসেনের ছেলে। তিনি ইবির আইন বিভাগের ২০১৭-১৮ বর্ষের শিক্ষার্থী।

পারিবারিক সূত্রে জানা যায়, শিহাবের বাবা মনোয়ার কাঠের গুড়ার ব্যবসা করত। পটাং নামক গাড়িতে করে গুড়া নিয়ে রাতে বাড়ি ফিরছিল শিহাব, ছোট ভাই সজিব ও আরেক চাচতো ভাই। গাড়ি চালাচ্ছিলেন শিহাবের বাবা। শিহাব আর ছোট ভাই গাড়ির সামনে ছিল, পথিমধ্যে কুষ্টিয়া মিরপুরের পূর্ব চুনিয়াপাড়ার চেয়ারম্যান মোড়ে আসলে গাড়ির সামনে বিড়াল দেখে গাড়ি ব্রেক করে। তখন তারা দুইভাই গাড়ির নিচে চাপা পড়ে। কোন উপায় না দেখে বাবা অনেক সময় সেখানে বসে থাকে। পরে আশেপাশের কিছু লোক তাদের সেখান থেকে উদ্ধার করে কুষ্টিয়া সদরের হাসপাতালে নেয়ার সময় মশানবাজার পার হলেই মারা যায় শিহাব।

পারিবারিকভাবে জানানো হয়, মৃত শিহাবের জানাযার নামাজ বেলা ১১টায় নিজ গ্রামের মসজিদে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এ বিষয়ে মীরপুর থানার ওসি আবুল কালাম বলেন, ‘যেহেতু নিজেদের গাড়িতে চাপা পড়ে মরে গেছেন, তাই ময়নাতদন্তের প্রয়োজন পড়ে না।’


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ