জাবিতে খুলনা জেলা ছাত্রকল্যাণ সমিতির ১ বছরের নতুন কমিটি ঘোষণা

  © সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যয়নরত খুলনা জেলার শিক্ষার্থীদের সংগঠন খুলনা জেলা ছাত্রকল্যাণ সমিতির আগামী এক (০১) বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১৩ মার্চ) সংগঠনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির ৪৬তম ব্যাচের শিক্ষার্থী মো. শাহীন বাশারকে সভাপতি ও মার্কেটিং বিভাগের ৪৭তম ব্যাচের শিক্ষার্থী আরিফুজ্জামান উজ্জলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মোঃ নাজমুল ফাহিম, শামীম আহমেদ শাওন, ইয়াহিয়া জিসান, নাভিদ রহমান, ইসতিয়াক জাহান রুম্মান ও অতসী ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক, বিপ্লব সরকার, জাহিদ হাসান, ফারজানা চাঁদ, ফাহমিদা তানহা, নিলুফা ইয়াসমিন ও সালমান রহমান, সাংগঠনিক সম্পাদক মো. শাহাদাত হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক সানমুন আজাদ, আব্দুল্লাহ ইবনে মাসুদ (রাজু), মাহাদী হাসান ও রাজিবুল হাসান রাহাত, দপ্তর সম্পাদক লাবণ্য রায়, উপ দপ্তর সম্পাদক খাদিজা তাবাচ্ছুম প্রমা, প্রচার সম্পাদক, রাফসান মির্যা, উপ প্রচার সম্পাদক মেশকাত মল্লিক, কোষাধ্যক্ষ মোহাম্মদ আরিফ, সহ কোষাধ্যক্ষ উম্মে হুমাইরা জবা, সাংস্কতিক বিষয়ক সম্পাদক সুদিপ্ত শাহনেওয়াজ শান্ত, উপ সাংস্কতিক বিষয়ক সম্পাদক ফাতিমা বিনতে মোহাম্মদ বিনি, ক্রীড়া বিষয়ক সম্পাদক আল-আমিন মৃধা, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান, ছাত্র কল্যান সম্পাদক ফারহান মাসুদ ও সহ ছাত্রকল্যাণ সম্পাদক রোকেয়া ফাতেমা তুলি।

এছাড়া কার্যকরি সদস্য হিসেবে আছেন, হাবিবুর বাহার আহসান হাবীব রাসেল, ইতি খাতুন, তমা সিল, ফাহিম মুন্তাসির, মাহমুদ হাসান ও প্রনব দাস।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ