জাককানইবি ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সামাজিক বিজ্ঞান অনুষদ

  © টিডিসি ফটো

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) শিক্ষক সমিতির উদ্যোগে ১০-১১ মার্চ পর্যন্ত দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার ১১ মার্চ সকাল সাড়ে ৯ টায় সেমিফাইনালে ব্যবসায় প্রশাসন অনুষদকে হারিয়ে সামাজিক বিজ্ঞান অনুষদ চ্যাম্পিয়ন হয়।

বিশ্ববিদ্যালয়ের চারটি অনুষদের অংশগ্রহণে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ক্রীড়া প্রতিযোগিতার মধ্যে রয়েছে শিক্ষক (নারী) ক্যারাম, দাবা, লডু এবং শিক্ষকের (পুরুষ) জন্য অনুষদ ভিত্তিক চারটি দলের অংশগ্রহণে আয়োজিত হবে ক্রিকেট।

দাবায় চ্যাম্পিয়ন হয়েছেন অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক সোমা রাণী সূত্রধর, লুডু ও ক্যারাম খেলায় চ্যাম্পিয়ন হয়েছেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুন নাহার ও হাবিবা সুলতানা জুটি। এই আয়োজনে আহ্বায়ক হিসাবে ড. মো. সেলিম আল মামুন ও সদস্য সচিব হিসাবে বিজয় চন্দ্র দাস দায়িত্ব পালন করছেন।

ফোকলোর বিভাগের চেয়ারম্যান সাকার মুস্তাফা জানান, সামাজিক বিজ্ঞান অনুষদ প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ায় আমরা খুবই আনন্দিত। আমি মনে করি, এ ধরনের আয়োজন সুস্থ সংস্কৃতি ও প্রতিযোগিতার বিকাশে ভূমিকা রাখবে, যা সহশিক্ষা কার্যক্রম হিসেবেও গুরুত্বপূর্ণ।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বিষয়ে আহ্বায়ক ভ. মো. সেলিম আল মামুন জানান, শিক্ষক সমিতির এমন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষকদের ক্লাস-পরীক্ষায় একঘেয়েমি ভাব থেকে বের করে তাদের মধ্যে সম্প্রীতি ও ভালোবাসা সঞ্চার করবে।


সর্বশেষ সংবাদ