পুরোপুরি সুস্থ খুবির নেপালি ছাত্র মহাদেব

  © টিডিসি ফটো

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে নিজের সুস্থতার ও শারীরিক অবস্থার কথা জানায় খুলনা বিশ্ববিদ্যালয়ের নেপালি শিক্ষার্থী মহাদেব তিউয়ারি। ‘আই অ্যাম কোয়াইট ফিট, ওয়েল, নো প্রব্লেম’ এভাবেই নিজের সুস্থতার কথা ইংরেজিতে ব্যক্ত করেন মহাদেব। 

বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান তাকে দেখতে গেলে তার শারীরিক অবস্থার কথা জানতে চাইলে এসব কথা জানান মহাদেব।

গত রবিবার হঠাৎ জ্বর ও সর্দি-কাশি নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে গেলে বিশ্ববিদ্যালয়ের নেপালি শিক্ষার্থী মহাদেব তিউয়ারিকে নিয়ে করোনাভাইরাসে আক্রান্তের গুজব সামাজিক যোগাযোগ ও কিছু মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তবে স্বাভাবিক চিকিৎসা নিয়ে দুই দিনেই সুস্থ হয়ে উঠেছেন তিনি। যদিও হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে তাকে ৫ দিন আইসোলেশনে রাখা হচ্ছে।

মহাদেব তিউয়ারি জানায়, নেপালে মা-বাবার ও বোনের সাথে তার নিয়মিতই কথা হচ্ছে। তার সুস্থতার কথা সে তার পরিবারকে জানিয়েছে বলেও জানা যায়।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান বলেন, করোনাভাইরাসের বিষয়টি স্পর্শকাতর। এ বিষয়ে যথাযথ মাধ্যমে নিশ্চিত না হয়ে গুজব ছড়ানো আপরাধ। বিষয়গুলো নিয়ে গুজব ছড়ানো থেকে বিরত থাকার আহবান জানান তিনি।


সর্বশেষ সংবাদ