মোটরসাইকেল দুর্ঘটনায় ইবির ৩ শিক্ষার্থী আহত

  © টিডিসি ফটো

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যাম্পাসে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন শিক্ষার্থী আহত হয়েছেন। এতে একজন গুরুতর আহত হয়। রবিবার বিকেল সাড়ে ৪ টায় বিশ্ববিদ্যালয়ের ডায়না চত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত শিক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ইয়াসির আরাফাত, আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রেজওয়ান সিদ্দিকী কাব্য এবং রাকিবুল ইসলাম রকি।

প্রত্যক্ষদর্শী সূত্রে, রবিবার বিকাল সাড়ে ৪টায় ক্লাস শেষ করে আরাফাত সহপাঠীদের সাথে কুষ্টিয়া যাওয়ার জন্য বাসে উঠতে যায়। এসময় কাব্য অপর দিক থেকে বেপরােয়াভাবে মোটরসাইকেল চালিয়ে আসে। একপর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি আরাফাতের গায়ে ধাক্কা দেয়। এতে আরাফাতের ডান পা ভেঙ্গে যায়। এছাড়া কাব্য ও বাইকের পিছনে বসে থাকা রকিও আহত হয়। পরে প্রত্যক্ষদর্শীরা আহতদের বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে নিয়ে গেলে আরাফাতের অবস্থা গুরুতর দেখে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত আরাফাতের চিকিৎসা চলছে। আগামীকাল অপারেশন করা হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণ বলেন, ‘আমরা বাইকটি থানায় পাঠিয়েছি। ক্যাম্পাসে বেপরােয়াভাবে বাইক না চালানাের জন্য বার বার সতর্ক করা হয়েছে। এ ব্যাপারে আমরা প্রশাসনিকভাবে সর্বোচ্চ ব্যবস্থা নিব।’


সর্বশেষ সংবাদ