আসামি ধরলে ৬ মিনিটেও ধরা যায়, জবি ছাত্রী যৌন হয়রানির অভিযোগে ওসি

  © ফাইল ফটো

‘‘আসামী ধরলে ৬ মিনিটেও ধরা যায়,২৪ ঘণ্টার মধ্যে আসামী ধরা পরবে এমন কোন নিয়ম নাই না।’’ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীকে যৌন হয়রানির ঘটনায় আসামি ধরা প্রসঙ্গে এমনটাই মন্তব্য করেছেন সুত্রাপুর থানার ওসি কাজী ওয়াজেদ।

মামলা করার ২৪ ঘণ্টা পার হলেও ধরা পরেনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নারী শিক্ষার্থীকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্চিতের ঘটনায় জড়িতরা।

২৪ ঘণ্টা পার হলেও আসামি ধরা না পরার বিষয়ে জানতে চাইলে সুত্রাপুর থানার ওসি কাজী ওয়াজেদ বলেন, ২৪ ঘণ্টার মধ্যে আসামী ধরা পরবে এমন কোন নিয়ম নাই না, আমরা কোনো আল্টিমেটাম দেইনি। আসামী ধরলে ৬ মিনিটেও ধরা যায়।

তিনি আরো বলেন,আমরা এটা নিয়ে স্পেশাল টিম করেছি। ভিডিও ফুটেজ নিয়ে কাজ করছি। আমাদের সথে ডিবি কাজ করছে, র‌্যাব কাজ করছে। আমাদের যতধরণের প্রক্রিয়া ফলো করার আমরা করছি।

মামলার অগ্রগতির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মামলার অগ্রগতি হয়েছে, তবে তদন্তের স্বার্থে আমরা প্রকাশ করছি না। আমাদের যতটুকু প্রসেস করার করছি।

ভুক্তোভোগী নারী শিক্ষার্থী বলেন, আমার সাথে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর স্যার নিয়মিত যোগাযোগ রাখছেন। এখনও কোনো ফলাফল হয়নি। মামলা কখন করা হয়েছে এবিষয়ে তিনি বলেন, গতকাল দুপুরে মামলা করেছি।

২৪ ঘণ্টা পার হলেও আসামি গ্রেফতার না হওয়ার বিষয়ে বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, গাড়ির নম্বরের জন্য বিআরটিএর-এর সাথে যোগাযোগ করা হয়েছে। পুলিশের তিনটি টিম গঠন করা হয়েছে।

শুক্রবার (৬ মার্চ) সকালে পুরান ঢাকার কলতাবাজারে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক নারী শিক্ষার্থীকে শারীরিক ও মানসিক ভাবে লাঞ্চিত করে দুই বখাটে । এঘটনায় দুপুরে সূত্রাাপুর থানায় ভুক্তভোগী বাদী হয়ে মামলা করেছেন। এঘটনায় জড়িত দুইজন মোটরসাইকেল আরোহীকে সিসিটিভি ফুটেজ থেকে সনাক্ত করেছেন ভুক্তভোগী।


সর্বশেষ সংবাদ